করােনায় আক্রান্ত শচীন তেন্ডুলকর, দ্রুত আরােগ্য কামনায় ভক্তরা

এবার করােনায় আক্রান্ত হলেন ক্রিকেটের ভগবান শচীন তেন্ডুলকর। শনিবার নিজেই লিটল মাস্টার করােনায় আক্রান্ত হওয়ার কথা জানান।

Written by SNS Mumbai | March 28, 2021 9:46 pm

শচিন তেন্ডুলকর (Photo: IANS)

করোনার ঢেউ কিছুটা হলেও কমেছিল, কিন্তু পুরােপুনি করোনা থেকে যে মুক্তি পেয়েছিল গােটা বিশ্ব সেটা কখনোই নয়। তবে করোনার ভ্যাকসিন চলে আসায় কিছুটা হলেও মানুষ স্বস্তির মধ্যে ছিল। কিন্তু, করােনার দ্বিতীয় ঝড় আবারও আছড়ে পড়ছে। আস্তে আস্তে আবারও আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়তে শুরু করেছে। এই নিয়ে চিন্তায় এখন প্রতিটা দেশ্বে স্বাস্থবিভাগ। তবে এবার করােনায় আক্রান্ত হলেন ক্রিকেটের ভগবান শচীন তেন্ডুলকর।

শনিবার নিজেই লিটল মাস্টার করােনায় আক্রান্ত হওয়ার কথা জানান। এই খবর শােনার পরই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অনুগামী ও সতীর্থরা। অনুগামীরা সহ সতীর্থ ক্রিকেটাররা শচীনের আরােগ্য কামনায় প্রত্যেকেই টুইট করেছেন। 

ভাজ্জি টুইট করে লিখেছেন, ‘দ্রুত আরােগ্য কামনা করি পাজি।’ বিসিসিআইয়ের পক্ষ থেকেও টুইট করে শচীনের আরােগ্য কামনা করা হয়েছে। প্রতিবেশী দেশ পাকিস্তান থেকেও টুইটার করেছেন শচীনের পরম ভক্ত চাচাও। তিনি লেখেন, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ চ্যাম্পিয়ন। 

শচীন শনিবার সসাশ্যাল মিডিয়ায় টুইট করে লেখেন, আমি পরীক্ষা করাচ্ছিলাম। নিজেকে করােনামুক্ত রাখতে সবরকম চেষ্টা করেছি। আজ করােনায় আক্রান্ত আমি নিজেই। কিছু উপসর্গ রয়েছে। আপাতত বাড়িতেই হােম কোয়ারেন্টাইনে রয়েছি। বাড়ির বাকিদের করােনা রিপাের্ট নেগেটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। সকল স্বাস্থ্যকর্মীকে ধন্যবাদ জানাতে চাই আমার পাশে থাকার জন্য। সকলে খুব সাবধানে থাকুন এবং করােনাবিধি নিয়ম কানুন সব পালন করুন। 

শচীনের সুস্থতা কামনায় টুইট করেছেন ইরফান পাঠান, যজুভেন্দ্র চাহালসহ মুম্বই ইন্ডিয়া, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলও। শনিবার নিজের করােনায় আক্রান্ত হওয়ার খবর জানান

শচীন নিজেই। এরপরই সকলে উদ্বিগ্ন হয়ে পড়েন। সকলে যখন উদ্বিগ্ন শচীনের করােনা আক্রান্ত হওয়ার খবর নিয়ে, তখন কেভিন পিটারসনের করা একটি টুইটকে ঘিরে যুবির সঙ্গে লেগে গেল ঝামেলা। 

ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কেপি টুইটে লেখেন, ‘আমাকে কেউ বলবে, করােনা হয়েছে। এটা সারা বিশ্বকে জানানাের কি হয়েছে?’ সেই টুইটের পাল্টা উত্তরে যুবি লেখেন, ‘আজকেই তােমার এটা মাথায় এল, আগে আসেনি?’ পাল্টা টুইটারে কেপি লেখেন, ‘এক্ষুনি। দেখলাম শচীন লিখেছে। দুঃখিত শচীন, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ।’ অবশেষে ক্ষমা চেয়ে নিয়ে কিছুটা হলেও সমালােচনার মুখ থেকে রেহাই পেলেন প্রাক্তন ইংরেজ ক্রিকেটার।