পথ দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা গান্ধি, মৃত কৃষকের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় বিপত্তি

উত্তরপ্রদেশের রামপুরে মৃত কৃষকের বাড়িতে দেখা করতে যাওয়ার পথে দুর্ঘটনার মুখে পড়লেন প্রিয়াঙ্কা গান্ধি। তবে অক্ষতই আছেন তিনি।

Written by SNS New Delhi | February 5, 2021 5:20 pm

দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা গান্ধির গাড়ি। (Photo: IANS)

উত্তরপ্রদেশের রামপুরে মৃত কৃষকের বাড়িতে দেখা করতে যাওয়ার পথে দুর্ঘটনার মুখে পড়লেন প্রিয়াঙ্কা গান্ধি। তবে অক্ষতই আছেন তিনি। সামান্য চোট লেগেছে তার গাড়ির চালকের। দুমড়ে-মুচড়ে গিয়েছে অন্তত তিনটি গাড়ি। জানা গিয়েছে, অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন প্রিয়াঙ্কা।

২৬ জানুয়ারি গাজিপুর সীমান্তে পথ দুর্ঘটনায় মারা যান ত্রিভূবন সিং। কংগ্রেস সিদ্ধান্ত নেয়, মৃত কৃষকের পরিবারকে ২ লক্ষ টাকা পৌছে দেবেন প্রিয়াঙ্ক। এদিন সকালে সেই উদ্দেশ্যেই রামপুরে রওনা হয়েছিলেন প্রিয়াঙ্কা। অন্তত ১৫ টি গাড়ি তার সঙ্গেই আসছিল। কুয়াশার কারণে তার গাড়ির সামনের কাচ ঘােলাটে হয়ে যায়। পাশাপাশি ফুরিয়ে যায় ওয়াইপারের জল।

বড় দুর্ঘটনা এড়াতে আচমকাই ব্রেক কষতে বাধ্য হন প্রিয়াঙ্কার গাড়ির চালক। এই ঘটনার জন্য প্রস্তুত ছিলেন না পিছনের গাড়িগুলির চালকরা। নিয়ন্ত্রণ রাখতে না পেরে প্রিয়াঙ্কার গাড়িতে ধাক্কা মারে পিছনের গাড়িটি। সেভাবেই পিছনের গাড়িগুলি ধাক্কা মেরে ক্ষতিগ্রস্ত হয়। 

সিটবেল্ট বাধা থাকায় বড় ক্ষতি এড়াতে পেরেছেন প্রিয়াঙ্কা। পাশাপাশি হাইওয়েতে আকস্মিক ব্রেক কষায় গাড়ি উল্টেও যেতে পারত। কিন্তু দক্ষতার সঙ্গে তা এড়িয়েছেন প্রিয়াঙ্কার গাড়ির চালক। শেষ পাওয়া খবর অনুযায়ী ক্ষতিগ্রস্ত গাড়ি গুলিকে রেখেই রামপুরের দিকে রওনা হন প্রিয়াঙ্কা।