মা-বাবাই মনে শক্তি জোগায়: সােনু 

সম্প্রতি, সােনুর এক ফ্যান ১২০০ কিলােমিটার সাইকেল চালিয়ে মুম্বইতে এসে সােনুর সঙ্গে দেখা করেছেন। তিনি বলি অভিনেতার পায়ে ফুল দিয়ে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

Written by SNS Mumbai | July 18, 2021 11:57 am

সােনু সুদ (Photo: IANS)

দেশের কোভিড যুদ্ধে গােড়া থেকেই মাঠে নেমে সক্রিয় থেকেছেন বলি অভিনেতা সােনু সুদ, তা সে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানাের ব্যবস্থা করা হােক, রােগীদের হাসপাতালে বেডের ব্যবস্থা করা হােক বা দেশের চরম অক্সিজেন সঙ্কটে রােগীদের জন্য অক্সিজেনের ব্যবস্থা করা- বলি অভিনেতা সব ক্ষেত্রেই এগিয়ে গেছেন। আর তার এই সেবামূলক কর্মকান্ডের জেরে সােশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ভিড় উপচে পড়েছে। 

সম্প্রতি, সােনুর এক ফ্যান ১২০০ কিলােমিটার সাইকেল চালিয়ে মুম্বইতে এসে সােনুর সঙ্গে দেখা করেছেন। তিনি বলি অভিনেতার পায়ে ফুল দিয়ে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। সােনু সুদকে গলায় ফুলের মালা পড়িয়ে তার ওই ফ্যান জানান, কোভিড পর্বে সােনুর কর্মকান্ড দ্বারা তিনি অনুপ্রাণিত। সােনুও তার এই ভক্তকে ফুলের মালা পরিয়ে দেন। এমনকি, তার সম্পর্কেও জানতে চান। 

তবে এটা নতুন নয়, আগেও তার ভক্তরা নানাভাবে সােনুকে তাদের ভালােবাসা ও সম্মান জানিয়েছেন। সােনুর এক ভক্ত হায়দ্রাবাদ থেকে মুম্বই পায়ে হেঁটে এসে সােনুকে তার শ্রদ্ধার কথা জানিয়েছেন। অন্য এক ভক্ত সােনুর মুখের ছবি ও নাম নিজের হাতে ট্যাটু করেছেন। 

বলি অভিনেতা জানান, গত ১৯ বছর সিনেমার কেরিয়ারে যে আনন্দ পেয়েছি, দেড় বছর ধরে সমাজসেবা মূলক কাজ করে অনেকগুণ বেশি পরম তৃপ্তি পেয়েছি। আমার মা বলতেন, কঠিন সময়ে যে তােমার পাশে দাড়াবে, সে বড় হয়। 

গত দেড় বছর আগে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানাের লক্ষ্যে যখন কাজ শুরু করেছিলাম, তখন জানতাম না আরও কত মানুষের পাশে দাড়াতে পারব। আমি বাবা-মাকে হারিয়েছি, ওঁরাই আমাকে এগিয়ে চলার শক্তি দেয়। ওরা দেখতে পাচ্ছেন আমি কি করছি।