ফেসবুক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে অপহৃত, বন্দুক দেখিয়ে ধর্ষণ নাবালিকাকে

বন্দুকের নলের সামনে দাঁড় করিয়ে ১৭ বছরের এক কিশােরীকে ধর্ষণের অভিযােগ উঠলাে চার যুবকের বিরুদ্ধে। তাদের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে।

Written by SNS Meerut | January 22, 2020 3:50 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

বন্দুকের নলের সামনে দাঁড় করিয়ে ১৭ বছরের এক কিশােরীকে ধর্ষণের অভিযােগ উঠলাে চার যুবকের বিরুদ্ধে। তাদের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

ঘটনাটি ঘটেছে মিরাটের আমরােহায়। পুলিশে অভিযোেগ জানিয়ে নাবালিকা মেয়েটি বলেছে ফেসবুকে তার সঙ্গে বন্ধুত্ব হয়েছিল অভিযুক্তদের একজনের। তার সঙ্গে দেখা করতেই গিয়েছিল মেয়েটি। তার কথায়— তাহারপুর গ্রামের পুষ্পেন্দ্র চৌহানের সঙ্গে যােগাযােগ হয়েছিল আমার। সে আমাকে শুক্রবার গজরৌলাতে দেখা করতে বলে। সেখানে পৌঁছনাের পর ছেলেটির তিন বন্ধুও আমাদের সঙ্গে যােগ দেয়। পরে তারা আমাকে অপহরণ করে জঙ্গলের মধ্যে নিয়ে যায়। সেখানেই বন্দুক দেখিয়ে আমার গণধর্ষণ করা হয়।

শনিবার পুলিশে অভিযােগ দায়ের করে ওই কিশােরী। তারই ভিত্তিতে গ্রেফতার করা হয় পুষ্পেন্দ্র চৌহানকে। বাকি তিনজন এখনও পলাতক। তাদের খোঁজে চিরুণী তল্লাশি চালাচ্ছে পুলিশ। সংবাদমাধ্যমকে ধর্ষিতা জানিয়েছে, আমি পুলিশের কাছে মুখ খুললে চরম মূল্য দিতে হবে বলে হুমকি দিয়েছিল ধর্ষকরা। কিন্তু প্রভাবশালী ও হাইপ্রেফাইল লােকের সঙ্গে ওদের যােগাযােগ রয়েছে।

তদন্তে দেখা গিয়েছে, ধর্ষিতা-সহ এই মামলায় জড়িত সবাই মিরাটের এক মহন্তের অনুগামী। কিছুদিন আগে এক অভিযুক্তের মহিলা আত্মীয় ওই মহন্তের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযােগ এনেছিলেন। সেই মামলার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।