রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাক্ষী চার কর্মী 

পর্ণ ফিল্ম কাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাক্ষী হচ্ছেন তারই কোম্পানির চার কর্মী।

Written by SNS Mumbai | July 26, 2021 3:05 pm

রাজ কুন্দ্রা (Photo: IANS)

পর্ণ ফিল্ম কাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রা’র বিরুদ্ধে সাক্ষী হচ্ছেন তারই কোম্পানির চার কর্মী। এদিকে শিল্পা শেট্টির স্বামীর অফিসে ফের তল্লাশি অভিযান চালিয়ে লুকানাে একটি আলমারি খুঁজে পেয়েছেন মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা। 

অ্যাপের মাধ্যমে রমরমিয়ে পর্ণোগ্রাফির ব্যবসা চালাচ্ছিলেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা । এই অভিযােগে ১৯ জুলাই তাঁকে গ্রেফতার করা হয়। আপাতত বাইকুল্লা জেলে রয়েছেন রাজ কুন্দ্রা । এদিকে, শুক্রবারই রাজ ও শিল্পার জুহুর বাড়িতে তল্লাশি চালিয়েছিলেন ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা। 

শােনা গিয়েছে, রাজের বাড়ি থেকে ৭.৫ কোটি টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। ব্যাঙ্কের লেনদেনের কাগজপত্র, ল্যাপটপ, মােবাইল ফোনও বাজেয়াপ্ত করেছিলেন তদন্তকারী অফিসাররা। 

শনিবার রাজের বিহান এবং জে এল স্ট্রিমের অফিসে তল্লাশি অভযান চালানাে হয়। সেখানেই লুকনাে আলমারির হদিশ পান তদন্তকারী অফিসাররা। রাজ ও শিল্পার জয়েন্ট ব্যাঙ্ক অ্যাকাউন্টের ওপরও কড়া নজর রয়েছে মুম্বই পুলিশের। 

শােনা গিয়েছে, আর্থিক তছরূপের দিকটি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট খতিয়ে দেখতে পারে। এর আগে এবিষয়ে শিল্পা শেট্টির বয়ান রেকর্ড করা হয়েছে। শােনা গিয়েছে, তদন্তকারী অফিসারদের কাছে শিল্পা দাবি করেছিলেন তার স্বামী নির্দোষ। পর্ণোগ্রাফি ও বােল্ড ভিডিওর মধ্যে তফাৎ আছে এমনটাও নাকি জানিয়েছেন নায়িকা। 

তবে সূত্রের খবর মানলে, তদন্তকারী অফিসারদের সামনে স্বামীর পক্ষ নিলেও নাকি গােটা বিষয় নিয়ে ভেঙে পড়েছেন শিল্পা। অ্যাপের এই কর্মকাণ্ডের সঙ্গে তিনি জড়িত নন বলেই জানিয়েছেন।