শিল্পার স্বীকারােক্তি

পেশাদার জীবনের ব্যস্ত থাকা কারণেই স্বামী রাজ কুন্দ্রার কাজকর্ম সম্পর্কে খোঁজ রাখতেন না পুলিশের কাছে বলি অভিনেত্রী শিল্পা শেঠি এমনটা জানিয়েছিলেন।

Written by SNS Mumbai | September 18, 2021 6:52 pm

অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা (ছবি ট্যুইটার @TheShilpaShetty)

পেশাদার জীবনের ব্যস্ত থাকা কারণেই স্বামী রাজ কুন্দ্রার কাজকর্ম ও তার গতিবিধি সম্পর্কে খোঁজ রাখতেন না পুলিশের কাছে বলি অভিনেত্রী শিল্পা শেঠি এমনটা জানিয়েছিলেন। বলি অভিনেত্রী জানিয়েছে, ‘রাজ কুন্দ্রা ২০১৫ সালে ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড শুরু করেছিলেন। ২০২০ সালের জুলাই মাস পর্যন্ত আমি ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বাের্ডে ছিলাম। ব্যক্তিগত কারণে আমি সরে আসি’।

পাশাপাশি, বলি অভিনেত্রী শিল্পা শেঠি পুলিশকে জানিয়েছেন নিজের কাজ নিয়ে সাংঘাতিক রকমের ব্যস্ত থাকায় রাজ কুন্দ্রার কোম্পানি ও তাদের পর্ন সাইট সম্পর্কে কিছু খোঁজ খবর রাখা সম্ভব হত না। পর্নোগ্রাফি র্যাকেট চালানাের অভিযােগে ধৃত রাজ কুন্দ্রা ও তার সহযােগী রায়ান থােরপের বিরুদ্ধে পুলিশ দু’দিন আগে ১৫০০ পাতার চার্জশিট ফাইল করেছে।

ওই চার্জশিটেই পুলিশ বলি অভিনেত্রীর বয়ান উল্লেখ করেছে। পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে, রাজ কুন্দ্রা। তার কোম্পানির মুম্বই অফিসকে মূলত পর্নগ্রাফি কনটেন্ট গুলােকে হটস্পটস ও বলিফেম অ্যাপসে পেইড ভিউয়ার্সদের জন্য আপলােড করার জন্য ব্যবহার করত। মুম্বই ম্যাজিস্ট্রেট কোর্টে জমা দেওয়া ওই চার্জশিটে পর্নোগ্রাফি কান্ডের পূর্ণ তদন্ত রিপাের্ট, ধৃত ১১ জনের বিরুদ্ধে সংগৃহীত তথ্য প্রমাণ উল্লেখ করা হয়েছে।