২৯ টি সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা শিল্পার

পর্নোকাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকেই এই কীর্তি নিয়ে রােজই কোনও না কোনও নতুন তথ্য সামনে আসছে। মুখ খুলছেন এর সঙ্গে জড়িত মানুষেরাও।

Written by SNS Mumbai | July 31, 2021 7:21 pm

অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা (ছবি ট্যুইটার @TheShilpaShetty)

পর্নোকাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকেই এই কীর্তি নিয়ে রােজই কোনও না কোনও নতুন তথ্য সামনে আসছে। মুখ খুলছেন এর সঙ্গে জড়িত মানুষেরাও। যেমন সম্প্রতি রাজ কুন্দ্রার বিরুদ্ধে ফের বিস্ফোরক মন্তব্য করে বিতর্ক উসকে দিলেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া।

শার্লিন জানিয়েছেন, চলতি বছরের শুরুর দিকে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার মামলাও করেছিলেন শার্লিন। আর এবার মানহানির মামলা করলেন রাজ কুন্দ্রার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টি। রাজ কুন্দ্রার এই পর্নোকাণ্ডের সঙ্গে নাম জড়ানাের পর থেকেই বিপাকে পড়েছেন শার্লিন।

মুম্বই পুলিশের কড়া নজরেও আছেন এই অভিনেত্রী। তাই আগে থেকেই আদালতে জামিন আবেদন করেছিলেন শার্লিন। তবে শার্লিনের আগাম জামিন খারিজ করে দিয়েছে আদালত। অন্যদিকে, রাজ কুন্দ্রার গ্রেফতার হওয়া নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেট্টি।

তবে পর্নোকাণ্ডে রাজ ফেঁসে যাওয়ার পর থেকেই নানা বিতর্কে উঠে এসেছে শিল্পার নাম। এমনকী, সম্প্রতি শার্লিন চোপড়া মন্তব্য করেছিলেন শিল্পার সঙ্গে সম্পর্ক ভালাে না থাকার কারণেই নাকি শার্লিনের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন রাজ। এমনকী, শার্লিনের অভিযােগ তাকে নাকি রাজ কুন্দ্রা জোর করে চুমু খান!