ফের জেলে ঠাই হল রাজ কুন্দ্রার

পর্নো কাণ্ড তার গ্রেফতারির বিরুদ্ধে চ্যালেঞ্জ জানিয়ে আদালতে সওয়াল করেছিলেন রাজ কুন্দ্রা এবং তার সহকারী রায়ান থর্পের আইনজীবী।

Written by SNS Mumbai | August 8, 2021 7:40 pm

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি (Photo: Instagram/@rajkundra9

পর্নো কাণ্ড তার গ্রেফতারির বিরুদ্ধে চ্যালেঞ্জ জানিয়ে আদালতে সওয়াল করেছিলেন রাজ কুন্দ্রা এবং তার সহকারী রায়ান থর্পের আইনজীবী। কিন্তু শনিবার বম্বে হাইকোর্ট তাদের সেই জামিনের আবেদন খারিজ করে দেওয়ায় আপাতত জেলেই থাকতে হচ্ছে রাজ কুন্দ্রাকে।

উল্লেখ্য, রাজ কুন্দ্রা ও রায়ান থর্পকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছিল ম্যাজিস্ট্রেট আদালত। তাদের আইনজীবী সেই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাইকোর্টে গিয়েছিল। কিন্তু বম্বে হাইকোর্টও তাদের জামিনের আবেদন নাকচ করে দেয়।

গত মাসের শেষদিকে রাজ কুন্দ্রার আইনজীবী সুভাষ যাদব সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তার মক্কেলের গ্রেফতার আইনসম্মত নয় এবং সুবিচার প্রার্থনায় তারা বম্বে হাইকোর্টে আবেদন করবেন। সেই মতােই এদিন উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিলেন তাদের আইনজীবী।

এই ঘটনায় মহারাষ্ট্র পুলিশ ৪ হাজার পাতার চার্জশিট জমা দিয়েছে। রাজ কুন্দ্রার আইনজীবীর দাবি, এই ৪ হাজার পাতার চার্জশিটে কোথাও মহারাষ্ট্র পুলিশ প্রমাণ করতে পারেনি যে, রাজের তৈরি ভিডিওগুলি পর্নোগ্রাফি ছিল।

এছাড়া বাকি যেসব ধারায় রাজ কুন্দ্রার বিরুদ্ধে পুলিশ মামলা করেছে, সেগুলি জামিনযােগ্য। এদিকে বম্বে হাইকোর্ট এদিন শুনানিতে জানায়, এই ঘটনায় এখনই উচ আদালত হস্তক্ষেপ করতে রাজি নয়। কারণ ম্যাজিস্ট্রের কোর্ট সমস্ত নিয়ম মেনেই এই নির্দেশ দিয়েছে।