আহত ঐশী ঘোষের বিরুদ্ধে পুলিশের মামলা

ছাত্র সংগঠনের নেত্রী ঐশী ঘােষও মার খান মাথা ফেটে যায়, হাতও ভাঙে। এবার সেই ঐশী এবং আরও ১৯ জনের বিরুদ্ধেই এফআইআর দায়ের করল দিল্লি পুলিশ।

Written by SNS New Delhi | January 8, 2020 4:23 pm

ঐশী ঘােষ (File Photo: IANS)

ছাত্র সংগঠনের নেত্রী ঐশী ঘােষও মার খান মাথা ফেটে যায়, হাতও ভাঙে। এবার সেই ঐশী এবং আরও ১৯ জনের বিরুদ্ধেই এফআইআর দায়ের করল দিল্লি পুলিশ। এফআইআরে দাবি করা হয়েছে শনিবার নাকি ঐশী ও এই ১৯ জন মিলে বিশ্ববিদ্যালয়ের সার্ভার রুমে ভাজুর চালিয়েছে। নষ্ট করেছে ক্যম্পাসের সম্পত্তি।

রবিবার সকালেই ঐশীর বিরুদ্ধে এই এফআইআর দায়ের করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। রবিবার রাতের অন্ধকারে ভয়াবহ আঘাত নেমে আসে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে। হাতে রড-লাঠি-পাথর, একের পর এক হস্টেলে ঢুকে হামলা। বছরের প্রথম রবিবার সন্ধ্যায় অজ্ঞাতপরিচয় মুখােশপরা দুষ্কৃতীদের এভাবেই হামলায় রক্তাক্ত হল দিল্লির জেএনইউ। বাদ গেল না মেয়েদের হস্টেল বা আহতদের চিকিৎসায় ক্যাম্পাসে আসা অ্যাম্বুলেন্সও।

হামলায় মারাত্মক জখম হন জেএনইউ ছাত্র সংগঠনের সভানেত্রী ঐশী ঘােষ। লাঠির আঘাতে মাথা ফেটে যায় তাঁর। রক্তাক্ত অবস্থায় বিশ্ববিদ্যালয় ছাড়ে সে। সােশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলােড করে ঐশী বলেন, আমাকে নৃশংসভাবে মারা হয়েছে। আমার রক্ত পড়ছে, আমি কথা বলার মতাে অবস্থাতেই নেই। কোনও কারণ ছাড়াই আমাকে আক্রমণ করল মুখােশপরা দুষ্কৃতীরা। আক্রমণকারীদের লাঠিতে মাথা ফেটেছে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা সুচরিতা সেনেরও।