এফআইআর খারিজের দাবিতে হাইকোর্টে রোদ্দুর

সোশ্যাল মিডিয়ায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অশালীন ভাষায় আক্রমণ করার অভিযোগ রয়েছে রোদ্দুর রায়ের বিরুদ্ধে।

Written by SNS kolkata | July 12, 2022 10:54 am

অবশেষে নীরবতা কাটিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন ‘ বিতর্কিত ’ ইউটিউবার রোদ্দুর রায়। দাখিল পিটিশনে তিনি জানিয়েছেন , ‘ তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় দায়ের হওয়া এফআইআর খারিজ হোক ‘।

এদিন এফআইআর খারিজের আবেদন নিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হওয়ার পাশাপাশি ওই মামলায় নিম্ন আদালতের ( ব্যাংকশাল ) চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটকে পক্ষভুক্ত করা হয়েছে  বলে জানা গেছে।

সংশ্লিষ্ট আদালতের একটি নির্দেশনামায় একটি প্রসঙ্গ উল্লেখ করে প্রশ্নও তুলেছেন ইউটিবার রোদ্দুর রায়। উল্লেখ্য , সোশ্যাল মিডিয়ায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অশালীন ভাষায় আক্রমণ করার অভিযোগ রয়েছে রোদ্দুর রায়ের বিরুদ্ধে।

কলকাতার বেশ কয়েকটি থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। হেয়ার স্ট্রিট থানায় দায়ের হওয়া সেই রকমই একটি অভিযোগের ভিত্তিতে গত ৭ জুন গ্রেফতার করা হয় এই ইউটিউবারকে।

এই সময়কালে তাঁর ( রোদ্দুর রায় ) ( বিরুদ্ধে একাধিক থানায় এফআইআর করা হয়। চলতি সপ্তাহে কলকাতা হাইকোর্টে এই মামলার শুনানি রয়েছে বলে জানা গেছে।