থানায় অভিযােগ কেন? পেট্রল ঢেলে ধর্ষিতাকে সপরিবার জ্বালাল ধর্ষক

মহিলাকে ধর্ষণের পর শাসিয়ে গিয়েছিল। বলেছিল পুলিশে জানালে ফল ভাল হবে না। সেই হুমকির কাছে মাথা নত না করেই থানায় গিয়ে অভিযােগ জানিয়ে এসেছিলেন ধর্ষিতা।

Written by SNS Gwalior | November 12, 2020 1:13 pm

মহিলাকে ধর্ষণের পর শাসিয়ে গিয়েছিল। বলেছিল পুলিশে জানালে ফল ভাল হবে না। সেই হুমকির কাছে মাথা নত না করেই থানায় গিয়ে অভিযােগ জানিয়ে এসেছিলেন ধর্ষিতা। সে খবর অভিযুক্তের কানে পৌছেও যায়। আর তার পরেই সােজা ধর্ষিতার বাড়িতে চড়াও হয় সে। হুমকি যে নেহাত কথার কথা ছিল না, তা বােঝাতে স্বামীর সামনেই ধর্ষিত মহিলার গায়ে পেট্রল ঢালে সে। বাধা দিতে গেলে স্বামী ও সাত বছরের কন্যাকেও রেয়াত করেনি সে। তাদেরও পেট্রলে ভিজিয়ে চোখের নিমেষে আগুন ধরিয়ে পালিয়ে যায় ওই বর্বর। 

মধ্যপ্রদেশের গােয়ালিয়রের থঁটিপুর থানা এলাকায় এই ঘটনায় অভিযুক্ত যুবককে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকেই সে ফেরার। পড়শিরা অগ্নিদগ্ধ তিনজনকে উদ্ধার করে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করে। পুলিশ জানিয়েছে, স্বামী , স্ত্রী ও সন্তান তিনজনের অবস্থাই গুরুতর।

থানায় দায়ের হওয়া অভিযােগ থেকে জানা গিয়েছে, ৩১ অক্টোবর বছর বত্রিশের এই বিবাহিত যুবতীকে ধর্ষণ করে অভিযুক্ত। সে সময় বাড়িতে আর কেউ ছিল না। তার  সুযােগ নিয়ে বাড়িতে ঢুকে পড়ে সে। ধর্ষণ করে ফিরে যাওয়ার আগে মহিলাকে সে হুমকিও দিয়ে যায়। পুলিশ কেন, কারও কাছে মুখ খুললে ফল ভাল হবে না। সে হুমকির তােয়াক্কা না করে স্বামী বাড়ি ফিরলে তাকে সব জানিয়েছিলেন নির্যাতিতা মহিলা। কিন্তু হুমকির ভয় হােক বা অন্য কোনও কারণে সে সময় ওই পরিবার থানায় যাননি।

এতে আরও বেপরােয়া হয়ে ওঠে অভিযুক্ত। ভয়ে কাজ হয়েছে ধরে নিয়ে সে নিয়মিত মহিলাকে উত্যক্ত করতে থাকে। ফের ধর্ষণ করার ফন্দি আঁটে। তার সঙ্গে দেখা করার জন্য চাপ সৃষ্টি করতে থাকে। এর পরেও চুপ থাকলে ছেলেটি পেয়ে বসবে। তাই ওই দম্পতি থানায় গিয়ে একটি এফআইআর করে আসে। কিন্তু তার পরেও পুলিশ ওই অভিযুক্তকে গ্রেফতার করতে গড়িমসি করে বলে অভিযােগ। এদিকে থানায় অভিযােগ দায়ের হওয়ার খবর ধর্ষকের কানে পৌঁছায়। এরপরেই মহিলার বাড়িতে চড়াও হয়ে সপরিবার তার গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয় ওই ধর্ষক।