দিদিকে ধর্ষণ করে জুভেনাইল হােমে ভাই 

দিদিকে ধর্ষণ করে গর্ভবতী করার অভিযােগে ১২ বছরের ছােটো ভাইকে জুভেনাইল হােমে পাঠাল চাইল্ড ওয়েলফেয়ার কমিটি।

Written by SNS Noida | July 9, 2021 2:01 pm

দিদিকে ধর্ষণ করে গর্ভবতী করার অভিযােগে ১২ বছরের ছােটো ভাইকে জুভেনাইল হােমে পাঠাল চাইল্ড ওয়েলফেয়ার কমিটি। গ্রেটার নয়ডার এই চাঞ্চল্যকর ঘটনার তদন্তে নেমে পুলিশ ওই নাবালকটিকে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির সামনে পেশ করলে তাকে জুভেনাইল হােমে পাঠানাের নির্দেশ দেওয়া হয়। ওই নাবালকের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধি ও পকসাে আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

পুলিশকে ধর্ষিতা জানিয়েছেন, দুই-তিন মাস আগে তার ভাই ধর্ষণ করেছিল। প্রতিবেশি একজন ষােলাে বছরের ওই মেয়েটির শরীরে পরিবর্তন লক্ষ্য করে তাকে জিজ্ঞাসার পরই ঘটনাটি প্রকাশ হয়। 

মেয়েটি জানায়, তার ছােটো ভাই তাকে দু’বার ধর্ষণ করেছে। পুলিশ ঘটনার তদন্তে নেমে জানতে পারে, বাবা-মাও বুঝতে পারেননি ঘটনার গভীরতা কতটা। মেয়েটি তার মাকে ধর্ষণের কথা জানিয়েছিল। কিন্তু ওনারা কোনও গুরুত্ব দেয় নি। পরিবারের সকলে ভেবেছিলেন মেয়েটির সংক্রমণ হয়েছে, গর্ভবতী হয়েছে সেটা বুঝতে পারেনি। 

সাব ইন্সপেক্টর উষা কুশওয়াহা জানিয়েছেন, বাবা-মা তাদের পাঁচ সন্তানকে নিয়ে একটি ভাড়া বাড়িতে থাকেন। বাবা নির্মাণকর্মী। মা লােকের বাড়িতে কাজ করেন। দুই ভাইবােন কেউই বিষয়টার ফল কি হতে পারে জানত না।