অসমের নার্সিং ছাত্রীকে ধর্ষণ করে খুন বেঙ্গালুরুতে

অসম থেকে বেঙ্গালুরুতে নার্সিং পড়তে এসে খুন হলেন বছর উনিশের এক তরুণী। তাকে খুনের আগে ধর্ষণ করা হয়েছিল বলে প্রাথমিক তদন্তে অনুমান করছেন পুলিশ আধিকারিকরা।

Written by SNS Bengaluru | December 20, 2020 5:14 pm

প্রতিকি ছবি (Photo: IANS)

অসম থেকে বেঙ্গালুরুতে নার্সিং পড়তে এসে খুন হলেন বছর উনিশের এক তরুণী। তাকে খুনের আগে ধর্ষণ করা হয়েছিল বলে প্রাথমিক তদন্তে অনুমান করছেন পুলিশ আধিকারিকরা।

রাজ্যের নার্সিং ছাত্রীর খুনের ঘটনায় উত্তপ্ত হয়ে রয়েছে অসম। অসন্তোষ প্রকাশ করে কর্নাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পাকে চিঠি লিখেছেন অসমের বরপেটার সাংসদ আব্দুল খালেক। অভিযুক্তদের বিরুদ্ধে যাতে দ্রুত ব্যবস্থা নেওয়া যায় সে ব্যাপারে অনুরােধ জানিয়েছেন তিনি। 

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় মূল অভিযুক্ত আনিসুর রহমান। এই আনিসুরের মাধ্যমেই বেঙ্গালুরুতে নার্সিং পড়তে ভর্তি হয়েছিলেন ওই তরুণী। সােমবারই তিনি শহরে এসেছিলেন। অভিযুক্ত যুবকও একই পরিবারের সদস্য। আনিসুর রহমানের বিরুদ্ধে বেঙ্গালুরু পুলিশ ধর্ষণ ও খুনের অভিযােগ দায়ের করেছে।

এই ধর্ষণ ও খুনের ঘটনা প্রকাশ্যে আসার পরেই ইয়েদুরাপ্পাকে চিঠি লেখেন পেটার সাংসদ। তিনি লেখেন মৃত ছাত্রীর বাড়ি অসমে। তার লােকসভা কেন্দ্রের মধ্যে। নার্সিং পড়তে তিনি বেঙ্গালুরুর পূর্ব-পশ্চিম কলেজে ভর্তি হয়েছিলেন। আমি কর্নাটক সরকারের কাছে অনুরােধ করব, দোষীদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ করুন। যত দ্রুত সম্ভব সব অভিযুক্তকে গ্রেফতার করুন। 

পুলিশের এক পদস্থ কর্তা জানিয়েছেন, আনিসুরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধর্ষণ ও খুনের ধারা দেওয়া হয়েছে। তিনি জানান, প্রাথমিক তদন্তের ভিত্তিতে আনিসুরকে গ্রেফতারও করা হয়েছে। তবে এই ঘটনায় আরও কয়েকজনের থাকার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। 

পুলিশের একটি সূত্র জানিয়েছে, মৃত মেয়েটি যে অভিযুক্তকে আগে থেকেই চিনতাে, তা পুলিশ অনুমান করেছিল। ওই ছাত্রীর বাবাও পুলিশকে ফেনে জানিয়েছিলেন, তিনি অভিযুক্তকে চেনেন।