পাটনায় শপিংমলের সামনে থেকে বন্দুক দেখিয়ে অপহরণ করে ধর্ষণ

বিহারের পাটনা শহরের পাটলিপুত্র এলাকায় একটি শপিং মলের পার্কিং লটের সামনে থেকে বন্দুক দেখিয়ে অপহরণ করা হয় এক ১৯ বছরের দ্বিতীয় বর্ষের বিবিএ ছাত্রীকে।

Written by SNS Patna | January 10, 2020 12:06 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

বিহারের পাটনা শহরের পাটলিপুত্র এলাকায় একটি শপিং মলের পার্কিং লটের সামনে থেকে বন্দুক দেখিয়ে অপহরণ করা হয় এক ১৯ বছরের দ্বিতীয় বর্ষের বিবিএ ছাত্রীকে। সােমবার বিকেলে জনবহুল রাস্তায় এই ঘটনায় আরও একবার প্রশ্নের মুখে পড়েছে পাটনার পুলিশ।

অভিযােগকারীনির দাবি, সােমবার তাঁর পূর্বপরিচিত চার যুবক তাঁকে শপিং মলের গেট থেকে বন্দুক দেখিয়ে গাড়িতে তােলে। এর পর তাঁকে পাটুলিপুত্রেরই অন্য একটি শপিং মলের পাশে একটি বহুতলে ফ্ল্যাটে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযােগ। ঘটনার পরে কোনও রকমে নজেকে উদ্ধার করে প্রাণে বেঁচে ফেরেন ওই তরুণী। এরপরে মঙ্গলবার ভােরে স্থানীয় গদেনিবাগ মহিলা পুলিশ স্টেশনে অভিযােগ দায়ের করেন ওই তরুণী। ওই অভিযােগের ভিত্তিতে বিনায়ক সিং, সন্দীপ মুখিয়া, কুশ কুমার এবং বিকাশ সিংয়ের বিরুদ্ধে এফআই আর দায়ের করেছে পুলিশ। 

দায়ের করা এফআইআর অনুসারে পুলিশের তরফে জানানাে হয়েছে, নির্যাতিতা সােমবার ওই শপিং মলে তাঁর পরিচিত কয়েকজন বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেই সময় ফেরার পথে বিনায়ক তাঁকে বন্দুক দেখিয়ে পার্কিং লটে নিয়ে যায়। সেখানেই গাড়ির সামনে দাঁড়িয়ে ছিল কুশ ও বিকাশ। তিনজনে তাঁকে টেনে গাড়িতে তােলে।

গাড়িতে আগে থেকেই বসেছিল চতুর্থ দুষ্কৃতী সন্দীপ মুখিয়া। নির্যাতিতা জানিয়েছেন, সন্দীপ গাড়ি চালাচ্ছিল। এরপর তারা তাঁকে অপর একটি শপিং মলের পাশে একটি বহুতলে নিয়ে গিয়ে বন্দি করে। পরে বিনায়ক সিং তাঁকে ধর্ষণ করে বলে অভিযােগ। এরপর সন্দীপ মুখিয়া তাঁকে ধর্ষণ করার চেষ্টা করলে সে কোনও রকমে সেই বাড়ি থেকে পলিয়ে যায়। নির্যাতিতার আরও অভিযােগ, তাঁর সঙ্গে ঘটা সম্পূর্ণ নির্যাতনের ঘটনা মােবাইল বন্দি করে দুষ্কৃতীরা।