এবার বলরামপুরে ধর্ষণ করে খুন দলিত মহিলাকে, গ্রেফতার ২

বলরামপুরে ধর্ষণ করে খুন করা হয়েছে ২২ বছরের এক দলিত কন্যাকে। বুধবার মারা যান ধর্ষিতা। কয়েক ঘণ্টার মধ্যেই পােস্ট মর্টেম সাঙ্গ করে তার অস্ত্যোষ্টি সম্পন্ন হয়।

Written by SNS Lucknow | October 2, 2020 12:54 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

২৪ ঘণ্টার মধ্যেই হাথরাস ঘটনার পুনরাবৃত্তি উত্তরপ্রদেশে যােগীর রাজ্যে। এই ঘটনাটি ঘটেছে বলরামপুরে। এখানে ধর্ষণ করে খুন করা হয়েছে ২২ বছরের এক দলিত কন্যাকে। বুধবার মারা যান ধর্ষিতা। কয়েক ঘণ্টার মধ্যেই পােস্ট মর্টেম সাঙ্গ করে তার অস্ত্যোষ্টি সম্পন্ন হয়। 

মঙ্গলবার তার গ্রামের কাছেই কলেজে ভর্তি হয়ে গিয়েছিলেন এই তরুণী। হাতে গ্লুকোজ ড্রিপ নিয়ে অনেক রাতে একটি রিক্সা করে বাড়ি ফেরে সে। এই খবর জানিয়েছেন বলরামপুরের ওসি দেবরঞ্জন ভৰ্মা। 

ভর্মা জানান, তরুণীর কাছ থেকে পরিবারের লােকরা জানতে পারেন, তাকে ধর্ষণ করা হয়েছে। সে বাধা দিতে যাওয়ায় তাকে শারীরিক অত্যাচারও করা হয়। পরিবারের সদস্যরা তাকে স্থানীয় হাসপাতাল ও পরে বলরামপুর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানেই মৃত্যু হয় তরুণীর। 

পরিবারের লােকেরা অভিযােগ করেছেন তরুণীর হাত-পা ভেঙে দেয়া হয়েছিল। যদিও পােস্ট মর্টেমে তেমন কিছু পাওয়া যায়নি। মৃতার ভাইয়ের অভিযােগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে গণধর্ষণ ও হত্যার চার্জ এনেছে পুলিশ। 

তবে এই ঘটনার পেছনে আরও কেউ যুক্ত আছে কিনা তা দেখার জন্য তদন্ত শুরু হয়েছে। ফাস্ট ট্রাক আদালতে এই মামলার বিচার হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার। 

হাথরাসে যেভাবে দলিত মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে এবং পুলিশের বিরুদ্ধে অভিযােগ উঠেছে জোরজবরদস্তি করে শেষকৃত্য করার তাতে ইতিমধ্যেই চাপে যােগী আদিত্যনাথ সরকার। বলরামপুরের ঘটনা নিশ্চিতভাবে যােগীর পুলিশের করুণ অবস্থা আরও বেআব্রু করে দিল।