শুক্রবার নিষ্পত্তি হল না সুকন্যার আবেদনের, জুনের শুরুতেই রায় দেবে দিল্লির আদালত

Written by SNS May 26, 2023 10:19 pm

পাটনা, ২৬ মে– শুক্রবারও অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডলের জামিনের আবেদন সংক্রান্ত মামলার নিষ্পত্তি হল না। আগামী ১ জুন মামলার রায়দান করবে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। তিহাড় জেলে গিয়ে অনুব্রত মণ্ডলের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেনকে জেরা করতে পারে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সূত্রের খবর, আগামী সপ্তাহেই জেরা করতে পারে তাঁকে।

শুক্রবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের বিচারক রঘুবীর সিংয়ের এজলাসে সুকন্যা মণ্ডলের জামিন সংক্রান্ত মামলার শুনানি হয়। সুকন্যার আইনজীবী জানান, গরু পাচার মামলায় গ্রেপ্তার হওয়া বিএসএফের ক্যাপ্টেন সতীশ শর্মার স্ত্রী তানিয়া সান্যালের নাম ইডি’র চার্জশিটে রয়েছে। তা সত্ত্বেও তাকে গ্রেপ্তার করা হয়নি। শুধুমাত্র অনুব্রতর কন্যা বলেই সুকন্যাকে গ্রেপ্তার করা হয়েছে। সুকন্যার গত একবছর ধরে চিকিৎসা চলছে। আগামী জুন মাসে তাঁর অস্ত্রোপচার হওয়ার কথা। সেকথা উল্লেখ করে সুকন্যার জামিনের আবেদন জানানো হয়।

ইডি’র পক্ষ থেকে বলা হয়, “অনুব্রতর হিসাবরক্ষক মণীশ কোঠারির বয়ান অনুযায়ী সুকন্যা ব্যবসা দেখতেন। সকলকে আর্থিক লেনদেন সংক্রান্ত নির্দেশ দিতেন। তিনি কিছু না জেনে সাক্ষর করে গিয়েছেন তা হতে পারে না। এই ধরণের তছরুপ মামলায় জামিন হয় না।” দু’পক্ষের সওয়াল জবাব শুনেছেন বিচারক। শুনানি শেষ। আগামি ১ জুন রায় ঘোষণা করবে রাউস অ্যাভিনিউ আদালত।