জ্যাকলিনের সঙ্গে আমার সম্পর্ক ভাঙাতে উঠে পড়ে লেগেছিল নোরা 

Written by SNS January 25, 2023 3:49 pm

মুম্বাই, ২৫ জানুয়ারি– দু’জনেরই রূপ-লাবণ্যে মজে থাকেন দেশের আপামর সিনেপ্রেমীরা। অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে  প্রতারক সুকেশ চন্দ্রশেখরের  সম্পর্কের কথা অজানা নয় কারওই। তার মাঝেই সুকেশের সঙ্গে নাম জড়িয়ে গিয়েছে আর এক বলিউড ডিভা নোরা ফতেহির । দুই সুন্দরী গোটা দেশকে তাদের রূপে ভ্রমিত করলেও তাদেরকে নাকি একসঙ্গে রীতিমতো নাকানিচোবানি খাইয়েছেন সুকেশ।

সুকেশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্কের কথা বেমালুম অস্বীকার করেছেন ‘দিলবর গার্ল’ নোরা। প্রতারকের সঙ্গে নিজের নাম জড়িয়ে যাওয়ায় স্বভাবতই অস্বস্তিতে পড়েছিলেন তিনি। তাই নিজেকে নির্দোষ প্রমাণ করতে চেষ্টার কসুর করেননি। নোরার দাবি ছিল, অভিনেত্রী জ্যাকলিন নাকি তাঁকে ফাঁসানোর চেষ্টা করেছেন।

সেই নিয়েই পাল্টা বোমা ফাটালেন সুকেশ। প্রতারক দাবি করেছেন, ‘নোরা আমাকে দিনে দশবার ফোন করত। জ্যাকলিনকে নিয়ে প্রচণ্ড হিংসা ছিল ওর মধ্যে। জ্যাকলিনের বিরুদ্ধে নানারকম কথা বলে আমার মগজ ধোলাইয়েরও চেষ্টা চালাত।’

এখানেই না থেমে সুকেশ আরও বলেন, ‘জ্যাকলিনের সঙ্গে আমার গভীর সম্পর্ক ছিল। কিন্তু তা ভাঙার জন্য উঠেপড়ে লেগেছিল নোরা। এমনও হয়েছে আমি ফোন ধরিনি। কিন্তু ও টানা ফোন করেই গিয়েছে। কখনও কখনও নামীদামি ব্র্যান্ডের ব্যাগ-গয়নার ছবি পাঠাত। সেগুলো গিফট দেওয়ার জন্য আমার কাছে বায়না করত। শেষে আমি ওকে দামি একটা ব্যাগ উপহার দিয়েছিলাম, যার দাম ছিল দু’কোটি টাকারও বেশি।”

ঠিক যখন জ্যাকলিনের সঙ্গে গভীর সম্পর্কে জড়িয়ে সুকেশ, সেইসময় নাকি তাঁকে ফোন করে অনুরোধের আসর বসাতেন নোরা। এমন ভাগ্য কতজনেরই বা হয়, যেখানে দুই বলিউড ডিভা দড়ি টানাটানিতে মেতেছেন একই পুরুষকে নিয়ে! তবে ঘটনার যা গতিবিধি, তা দেখে অনেকেরই চোখ কপালে উঠেছে। শেষ পর্যন্ত সুকেশকে নিয়ে জ্যাকলিন, নোরার এই নাটকের যবনিকা পতন কোথায় হয়, তা দেখতে মুখিয়ে অনুরাগীরা।