ছোট্ট রানীর অপেক্ষায় ইলিয়ানা 

Written by SNS April 18, 2023 6:02 pm

বলিউডে কি না ঘটে। অভিনেত্রী মা হবেন, তার জন্য বিয়ের কি দরকার? বাবারই বা কি দরকার ?  মঙ্গলবার সকাল সকাল সেই প্রশ্ন উসকেই বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজের চমক। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ইলিয়ানা জানিয়ে দিলেন তিনি মা হতে চলেছেন। অভিনেত্রীর এই পোস্ট দেখা মাত্রই হইচই বলিপাড়ায়।

ইলিয়ানা তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন একটি টিশার্টের ছবি। যেখানে লেখা…’রোমাঞ্চ শুরু হল!’ সেই ছবির ক্যাপশনে ইলিয়ানা লিখলেন, শীঘ্রই আসছে… ‘আমার ছোট্ট রানির সঙ্গে দেখা করার জন্য় অধীর অপেক্ষায় আছি।’

মা হওয়ার খবর তো পোস্ট করেছেন ইলিয়ানা। কিন্তু সোশ্যাল মিডিয়া জুড়ে উঠেছে প্রশ্ন। ইলিয়ানার তো বিয়ে হয়নি। তাহলে তাঁর সন্তানের বাবা কে? নেটিজেনরা ইতিমধ্যেই নানাভাবে কটাক্ষ করতে শুরু করেছেন ইলিয়ানাকে। হবু সন্তানের পিতৃ পরিচয় নিয়ে নানারকম কথাও উঠছে। অনেকে তো প্রশ্ন করেছেন তাহলে কি বিয়ে ছাড়াই সন্তান! নাকি গোপনে বিয়ে করেছেন তিনি!

অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। একাধিকবার তাঁর সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ২০১৯ সালে দু’জনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রিউ এ বিষয়ে কোনও মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন। তারপর খবরে এসেছিল ক্য়াটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছিলেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাঁকে। প্রশ্ন উঠছে, তাহলে কি এই সন্তান ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ানের?