বিপাশার ঘরেও নতুন অতিথি, ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

Written by SNS November 12, 2022 4:40 pm

মুম্বাই, ১২ নভেম্বর– একের পর এক সুখবর উচ্চ্বসিত বলিউড। আলিয়া ভাট-রণবীরের পর এবার বিপাশার ঘর আলো করে এল  ফুটফুটে কন্যাসন্তান। 

কিছুদিন আগেই নিজের সাধের ছবি নেটমাধ্যমে শেয়ার করেছিলেন বিপাশা। সেই ছবিতে একদম বাঙালি সাজে নিজের মায়ের হাতে পাত পেড়ে খেতে দেখা গিয়েছিল বলিউড সেলেবকে। তবে মেয়ের জন্ম নিয়ে এখনো বিপাশা বা করণ সিং গ্রোভার কিছু জানাননি।

2016 সালে বিয়ে করা এই দম্পতি আগস্টে গর্ভাবস্থার খবর শেয়ার করেছিলেন।আজ শনিবার বলিউড অভিনেত্রী বিপাশা বসু এবং তাঁর স্বামী করণ সিং গ্রোভার তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানালেন। ইনস্টাগ্রামে তাঁর গর্ভাবস্থা ফটো ঘোষণা করে, কয়েক মাস আগে এই দম্পতি লিখেছিলেন, “একটি নতুন সময়, একটি নতুন পর্ব, একটি নতুন আলো আমাদের জীবনে (প্রিজমে আরেকটি অনন্য ছায়া যোগ করে)। আমরা আগের চেয়ে আমাদেরকে একটু বেশি দায়িত্ববান করে তুলছি। আমাদের অন্য জীবন শুরু হতে চলেছে। শীঘ্রই, আমরা দুজন থেকে তিন হয়ে যাব।” বিপাশার গর্ভাবস্থায় করণ তাঁর স্বাস্থ্য সম্পর্কে ক্রমাগত আপডেট শেয়ার করেছেন। বিপাশা আরও প্রকাশ করেছেন যে তাঁর শারীরিক কিছু অসুবিধা ছিল এবং তাঁর রুটিন সম্পূর্ণ বদলে গেছে। কিন্তু করণ সারাক্ষণ সমর্থন দিয়েছিলেন।তিনি বলেছিলেন, ‘করণ একজন ভালো স্বামী। তিনি আমাকে কিছু করতে দিতেন না কারণ আমি প্রথম দিকে খুব অসুস্থ ছিলাম’।কিছুদিন আগে করণ বিপাশার জন্য শুধুমাত্র তাদের ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে একটি অন্তরঙ্গ বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন।