কেরলের হোটেলে চেন্নাইবাসী দম্পতি ও তাঁদের কন্যার ঝুলন্ত দেহ উদ্ধার  

Written by SNS June 8, 2023 7:52 pm

ত্রিচুড়, ৮ জুন –  কেরলের হোটেল থেকে এক দম্পতি এবং তাঁদের কন্যার ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। ঘর থেকে মেলে সুইসাইড নোটও।  কেন ওই দম্পতি তাঁদের কন্যাকে নিয়ে আত্মঘাতী হলেন তা খতিয়ে দেখছে পুলিশ। মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্যও। 

হোটেল কর্তৃপক্ষ পুলিশকে জানান, কয়েক দিন ধরে হোটেলে ছিলেন ওই দম্পতি। বুধবার রাতে তাঁরা হোটেল ছেড়ে দেবেন বলে জানান। কিন্তু বুধবার রাতেও হোটেলের ঘর না ছাড়ায় এক কর্মী ওই দম্পতিকে ডাকতে হোটেলের রুমের সামনে যান। বার বার ডাকার পরেও সাড়া না পেয়ে হোটেল ম্যানেজারকে বিষয়টি জানান ওই হোটেল কর্মী ।

এরপর হোটেল থেকেই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে ঢুকতেই ৩ জনের ঝুলন্ত দেহ দেখতে পায়। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, এটি আত্মহত্যার ঘটনা। কিন্তু হোটেলে কেন আত্মহত্যা করলেন তা নিয়ে প্রশ্ন জাগছে ।

হোটেলের রুম থেকে পাওয়া সুইসাইড নোটে আর্থিক অনটনের কথা উল্লেখ করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। আর্থিক অনটনের কারণেই এই চরম সিদ্ধান্ত নিতে তাঁরা বাধ্য হয়েছেন বলে সুইসাইড নোটে লেখা ছিল। ওই ঘর থেকে দম্পতির যে পরিচয়পত্র পাওয়া যায় , তা থেকে জানা গিয়েছে, তাঁরা চেন্নাইয়ের বাসিন্দা। আর্থিক অনটনের কারণেই আত্মহত্যা, না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।