বাসের  রেষারেষিতে প্রাণ গেল ৩ জনের

Written by SNS October 6, 2022 2:01 pm

কলকাতা,৬ অক্টোবর — বিজয়া দশমীর দিন ঘটে গেলো ভয়াবহ দুর্ঘটনা শিয়ালদহে বিদ্যাপতি সেতুর উপরে। দুই বাসের রেষারেষিতে  ঘটনায় প্রাণ গেল এক তরুণী-সহ তিনজনের।

জানা গিয়েছে, বুধবার রাতে ওই ব্রিজের উপর ৪৬ রুটের একটি বাস অপর একটি বাসের সঙ্গে রেষারেষি করছিল। দু’টি বাসের গতিই অত্যন্ত দ্রুত ছিল। ব্রিজ থেকে নামার সময় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস পরপর ৬ জনকে ধাক্কা মারে। তাঁদের মধ্যে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৮ বছর বয়সী এক তরুণীর। সূত্রের খবর, ওই ছয়জনের মধ্যে একই পরিবারের পাঁচ সদস্য ছিলেন।

 আহতদের সঙ্গে সঙ্গে এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদেরকে কোঠারি হাসপাতালে রেফার করে দেওয়া হয় বৃহস্পতিবার সকালে ওই একই পরিবারেরই আরও দু’জনের মৃত্যু হয়েছে। তারমধ্যে একজন মহিলাও রয়েছেন।

সেখানে উপস্থিত মানুষদের দাবি বাস দুটি অতন্ত্য  দ্রুত গতিতে আসছিলো।  এই রেষারেষির জেরেই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটল। এই ঘটনায় ইতিমধ্যেই বাসটিকে আটক করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ঘাতক বাসের খালাসি ও চালককে। ব্রিজের উপর থাকা সিসিটিভিগুলির ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। একইসঙ্গে ওই গাড়ির চালক মদ্যপ ছিলেন কিনা, তাও তদন্ত করে দেখা হচ্ছে।