বিয়ের পরেই পরিবার থেকে আলাদা হয়ে গেলেন বরুণ ধাওয়ান? জল্পনা 

বিয়ের দশ দিনের মাথায়ই পরিবার থেকে আলাদা হয়ে গেলেন বরুণ ধাওয়ান? এই প্রশ্ন উঠতে শুরু করেছে বি-টাউনে।

Written by SNS Mumbai | February 4, 2021 1:26 pm

নাতাশা দালাল ও বরুণ ধাওয়ান। (File Photo: IANS)

বিয়ের দশ দিনের মাথায়ই পরিবার থেকে আলাদা হয়ে গেলেন বরুণ ধাওয়ান? এই প্রশ্ন উঠতে শুরু করেছে বি-টাউনে। মঙ্গলবার সকাল থেকেই ইন্টারনেটে ভাইরাল বরুণ ধাওয়ানের নতুন ফ্ল্যাট। সেটিতে ক্লিক করলেই দরজা খুলে সকলকে স্বাগত জানাচ্ছেন বরুণ স্বয়ং। শুরু হচ্ছে ঝা-চকচকে ফ্ল্যাটের ট্যুর।

বেডরুম থেকে গেস্টরুম, ওয়ার্কস্পেস, জিম থেকে ওয়াকিং ক্লোজেট সবই বিলাসবহুল। ঘনিষ্ঠরা জানিয়েছেন, এবার থেকে ওই ফ্ল্যাটেই থাকবেন বরুণ ও তার স্ত্রী নাতাশা। 

উল্লেখ্য এতদিন ধরে ধাওয়ানদের পারিবারিক বাসভবনেই মায়ের সঙ্গে থাকতেন বরুণ। বিয়ের আগে তিনি জুহুর নতুন অ্যাপার্টমেন্টে শিফ্ট করেন। প্রশ্ন উঠেছে, স্ত্রীর দাবিতেই কি বাসস্থান বদলালেন তিনি। যদিও এখনও পর্যন্ত এই প্রশ্নের উত্তর দেননি তিনি। আগেও যেহেতু নাতাশা দালালের সঙ্গে সম্পর্কের কথা গােপন রেখেছিলেন বরুণ, সে কারণে অনেকে মনে করেছেন স্ত্রীর চাপেই বাসভবন পাল্টেছেন বদলাপুর-খ্যাত অভিনেতা। তবে নিজের পরিবারের কাছাকাছি থাকার জন্যই বরুণ জুহুতে নিজের নতুন বাড়িটি কিনেছেন।

ব্যক্তিগত জীবন বরাবরই স্পটলাইটের বাইরে রাখতে পছন্দ করে কুলি নাম্বার ওয়ান। নিজের লাভ লাইফ নিয়েও প্রকাশ্যে কোনও দিন কিছু বলেননি। কারও সঙ্গে প্রেম করছেন? প্রশ্ন করলেই মুচকি হেসে ঘুরিয়ে দিতেন প্রসঙ্গ।

কফি উইথ করণে বিখ্যাত কাউচে এ নিয়ে ম্যারাথন সওয়াল জবাবের মুখে পড়ায় অবশেষে স্বীকার করেছিলেন নাতাশার সঙ্গে তার প্রেমের কথা। সেখানেই তিনি জানিয়েছিলেন ছােটবেলা থেকেই নাতাশার প্রেমে পাগল ছিলেন তিনি। বলেছিলেন আমি ক্লাস সিক্স থেকে নাতাশার প্রেমে হাবুডুবু খাচ্ছি। তবে ও আমাকে বেশ কয়েকবার বাতিলের খাতায় ফেলে দিয়েছিল। তবে আমি হার মানিনি।