নাতাশাকে বিয়ে করে বরুণ সারা জীবনের ভালােবাসায় সিলমােহর পড়লাে 

অবশেষে শুভ পরিণয় সম্পন্ন হল। রবিবার ছােটবেলার নাতাশা দালালের সঙ্গে সাত পাক ঘুরে নিজেদের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক সিলমােহর দিয়ে দিলেন বরুণ ধাওয়ান।

Written by SNS Mumbai | January 26, 2021 5:36 pm

নাতাশা দালাল ও বরুণ ধাওয়ান। (Photo: IANS)

অবশেষে শুভ পরিণয় সম্পন্ন হল। রবিবার ছােটবেলার নাতাশা দালালের সঙ্গে সাত পাক ঘুরে নিজেদের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক সিলমােহর দিয়ে দিলেন বরুণ ধাওয়ান। বিয়ের প্রথম ছবি ইন্টারনেটে প্রকাশ্যে আনলেন বরুণ নিজেই। নতুন বউয়ের সঙ্গে বিয়ের মুহুর্তের ছবি ইনস্টাগ্রামে পােস্ট করে লিখেছেন, সারা জীবনের ভালােবাসায় সিলমােহর পড়লাে।

আলবাগের এক বিলাসবহুল রিসর্ট দ্য ম্যানসনে বসেছিল বরুণ ও নাতাশার বিয়ের আসর। করােনা আবহে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে সারলেন বরুণ। অতিথি সংখ্যা মাত্র ৫০ জন। জীবনের সবচেয়ে বিশেষ এই দিনটিতে জমকালাে রুপােলি পােশাকে দেখা মিলেছে মিয়া-বিবির। 

বরুণের শেয়ার করা ছবিতে তার বাবা পরিচালক ডেভিড ধাওয়ান ও মা লালি ধাওয়ানেরও দেখা মিলেছে। বিয়ের যাবতীয় অনুষ্ঠানে আয়ােজনের দায়িত্বে রয়েছে সেই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা যারা বিরুষ্কাকার সিক্রেট ওয়েডিং- এর দায়িত্বভার সামলেছেন। বরুণের বিয়েতেও ছিল একাধিক কড়াকড়ি। বায়াে প্রটোকল মানবার পাশাপাশি ভেন্যুর অন্দরে মােবাইল ফোন ব্যবহারের অনুমতি ছিল না। 

পাপারাজিদের ক্যামেরা এড়াতে গােটা ভেন্যু মুড়ে দেওয়া হয়েছে চাদোয়া দিয়ে। বরুণ নাতাশার বিয়ের আসরে শামিল হয়েছিলেন পরিচালক করণ জোহর, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহােত্রা, পরিচালক কুনাল কোহলি, শশাঙ্ক খৈতানরা। শনিবার বসেছিল এই জুটির সঙ্গীত ও মেহেন্দির আসর।