এক সপ্তাহের মধ্যেই করােনা রিপাের্ট নেগেটিভ নীতু কাপুরের

৬২ বছরের অভিনেত্রী নীতু কাপুর তাঁর আগামী ছবির শুটিং সেট থেকেই করােনায় আক্রান্ত হয়েছিলেন বলে মনে করা হচ্ছে।

Written by SNS Mumbai | December 13, 2020 3:41 pm

নীতু কাপুর ও তাঁর মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি। (Photo: IANS)

এক সপ্তাহের মধ্যেই করেনা রিপাের্ট নেগেটিভ এসেছে অভিনেত্রী নীতু কাপুরের। নীতুর মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি সােশাল মিডিয়ায় মায়ের সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করে এই খবর জানিয়েছেন। ঋদ্ধিমা পােস্টে লিখেছেন, সবাইকে অনেক ধন্যবাদ, শুভেচ্ছা ও প্রার্থনার জন্য। আমার মায়ের করােনা পরীক্ষর রিপাের্ট আজ নেগেটিভ এসেছে। 

করােনায় আক্রান্ত হওয়ার পর থেকে সেলফ কোয়ান্টাইনে ছিলেন নীতু। বৃহস্পতিবার নিজের শারীরিক অবস্থার কথা শেয়ার করেছিলেন নীতু নিজেই। গত বৃহস্পতিবার নীতু কাপুর বলেছিলেন তিনি করােনায় আক্রান্ত হয়েছেন। ইনস্টাগ্রামে পােস্ট করে তিনি জানিয়েছিলেন আপাতত সেলফ কোয়ান্টাইনে আছেন তিনি।

৬২ বছরের অভিনেত্রী তাঁর আগামী ছবির শুটিং সেট থেকেই করােনায় আক্রান্ত হয়েছিলেন বলে মনে করা হচ্ছে। গত সপ্তাহে চণ্ডীগড়ে অনিল কাপুর ও বরুণ ধাওয়ানদের সঙ্গে যুগ যুগ জিও ছবির শুটিং করতে গিয়েছিলেন নীতু কাপুর। সেখান থেকে খবর ছড়িয়ে পড়ে, তিনি করােনায় আক্রান্ত হয়েছেন। মুম্বইতে ফিরেই তিনি কোয়ান্টাইনে চলে যান।

রাজ মেহতার যুগ যুগ জিও ছবির শুটিংয়ের জন্য ব্যস্ত ছিলেন তাঁরা। একই সঙ্গে প্রথমে গুজব রটলেও কোভিড রিপাের্ট নেগেটিভ এসেছে অপর দুই তারকার। অনিল কাপুর ও কিয়ারা আদবানি জানিয়েছেন, তাদের টেস্টে করােনা নেগেটিভ এসেছে।