সুস্থতার পথে বাংলা, যদিও করােনায় মৃত্যু ঠেকানাে যাচ্ছে না

শিয়রে ভােট। কিন্তু আতঙ্ক যথেষ্ট রয়েছে শহরবাসীর মনে। সােমবার রাজ্যের কোভিড গ্রাফ কিছুটা স্বস্তি দিলেও মৃত্যুর মিছিল কিন্তু রােখা সম্ভব হচ্ছে না।

Written by SNS Kolkata | September 28, 2021 10:55 am

শিয়রে ভােট। কিন্তু আতঙ্ক যথেষ্ট রয়েছে শহরবাসীর মনে। সােমবার রাজ্যের কোভিড গ্রাফ কিছুটা স্বস্তি দিলেও মৃত্যুর মিছিল কিন্তু রােখা সম্ভব হচ্ছে না। সােমবার স্বাস্থ্য দফতরের রিপাের্ট বলছে , গত ২৪ ঘণ্টায় করােনা আক্রান্ত হয়েছেন ৪৭২ জন।

কিন্তু মৃত্যু হয়েছে ১৫ জনের। একই সময়সীমার মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৫৫৬ জন। করােনার সামগ্রিক পরিস্থিতি স্বস্তি দিলেও মৃত্যুমিছিল কিন্তু অব্যাহত। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করােনা আক্রান্তদের মধ্যে ৭৬ কলকাতার। দৈনিক সংক্রমণের নিরিখে রাজ্যের মধ্যে প্রথমে রয়েছে এই জেলা।

যদিও আগের দিনের তুলনায় অনেকটা কমেছে এই জেলার সংক্রমণ। ১০০’র নীচে নেমেছে দৈনিক আক্রান্তের সংখ্যা। দ্বিতীয় স্থানে উত্তর ২৪ পরগনা। সেখানে আক্রান্তের সংখ্যা ৭২। এই জেলার সংক্রমণও কমেছে। তৃতীয় স্থানে হুগলি। এখানে আক্রান্ত ৩৪ জন।

চতুর্থ স্থানে দক্ষিণ ২৪ পরগনা। এখানে আক্রান্তের সংখ্যা ৩১। করােনায় প্রাণ কেড়েছে ১৫ জনের, যা আগের দিনের তুলনায় বেড়েছে। দৈনিক মৃত্যুর নিরিখে প্রথম স্থানে রয়েছে উত্তর ২৪ পরগনা এখানে করােনার বলি ৪ জন।