করােনা ভ্যাক্সিন পেয়েছেন পাঁচবার এক বিজেপি নেতা!

করােনা ভ্যাক্সিন এর দুটি ভােজই যথেষ্ট। ভারতের বেশিরভাগ মানুষ দুটি ডােজ এখনও সম্পূর্ণ করতে পারেনি। তবে উত্তরপ্রদেশের এই বিজেপি নেতা পাঁচটা ডােজ নিয়েছেন।

Written by SNS Lucknow | September 22, 2021 6:12 pm

প্রতিকি ছবি (Photo:SNS)

করােনা ভ্যাক্সিন এর দুটি ভােজই যথেষ্ট। ভারতের বেশিরভাগ মানুষ দুটি ডােজ এখনও সম্পূর্ণ করতে পারেনি। তবে উত্তরপ্রদেশের এই বিজেপি নেতা পাঁচটা ডােজ নিয়েছেন। আগামী ডিসেম্বর মাসে আবার ষষ্ঠতম ডােজ! কোউইন পাের্টালে তাঁর ভ্যাকসিনের সার্টিফিকেট অনুযায়ী তিনি পাঁচটি ডােজ নিয়ে ফেলেছেন। ষষ্ঠ ডােজের তারিখ আগামী ডিসেম্বরে।

নিজের এমন সার্টিফিকেট দেখে নিজেই হতবাক রামপাল সিং নামে বিজেপি নেতা। একে বিরােধীদের চক্রান্ত বলে উল্লেখ করেছেন তিনি। হিন্দু বাহিনীর সদস্য এবং বিজেপির বুথ প্রেসিডেন্ট রামপাল জানিয়েছেন তিনি ভ্যাকসিনের প্রথম ডােজ নিয়েছিলেন মার্চ মাসে।

দ্বিতীয় ডােজ মে মাসে। আর কোনও ভ্যাকসিন তিনি নেননি। কিন্তু কেউই থেকে ডাউনলােড করা ভ্যাকসিনের সার্টিফিকেট বলছে মার্চের। আর মে মাসের ৮ তারিখের পর ওই মাসের ১৫ তারিখ এবং সেপ্টেম্বরে দু’বার ভ্যাকসিন পেয়েছেন তিনি।

ডিসেম্বরে নিতে হবে পরবর্তী ডােজ। এই ঘটনায় বিড়ম্বনায় পড়েছে স্থানীয় প্রশাসন। তদন্ত করে দেখা হচেছ কেন এমনটা হল। কেউ কোউইন হ্যাক করে এমন কাজ করে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। সবকিছু তদন্ত চালাচ্ছে স্থায়ী পুলিশ প্রশাসন