এ বার ‘বাধাই দো’ নিয়ে পর্দায় রাজকুমার ও ভূমি

সােশ্যাল মিডিয়ায় খুশির খবর দিয়েছেন ছবির অভিনেতারা। রাজকুমার রাও ও ভূমি পেডনেকর তাদের পরের ছবি ‘বাধাই হাে’র সিকুয়েলে ‘বাধাই দো’ এর ঘােষণা করেছেন।

Written by SNS Mumbai | October 20, 2020 1:40 am

ভূমি পেডনেকর (Photo: Instagram/@bhumipednekar)

রবিবার সাফল্যের সঙ্গে ছবির জন্মদিন পালন করলাে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি বাধাই হাে। আর এই শুভদিনকে সাক্ষী রেখে ফের একবার সােশ্যাল মিডিয়ায় খুশির খবর দিয়েছেন ছবির অভিনেতারা। রাজকুমার রাও ও ভূমি পেডনেকর তাদের পরের ছবি ‘বাধাই হাে’র সিকুয়েলে ‘বাধাই দো’ এর ঘােষণা করেছেন।

ইনস্টাগ্রামে একে অপরকে শুভেচ্ছা জানানাের ভঙ্গিতে ছবি পােস্ট করে ফ্যানেদের সঙ্গে এই খবর ভাগ করে নিয়েছেন দুই অভিনেতা। এবারের ছবির নাম বাধাই দো। শুটিং শুরু হবে ২০২১ সালের জানুয়ারি মাস থেকে।

ভূমির সঙ্গে ছবি শেয়ার করে রাজকুমার লিখেছেন, তাহলে তারিখ পাকা? হাত মেলাও ভূমি পেডনেকর (স্যানিটাইজার লাগিয়ে নিও)। ২০২১- এর শুরু বাধাই দিয়ে। বাধাই দো।

এ প্রসঙ্গে ভুমি আবার লিখেছেন, আয়ে রাজকুমার রাও। সময় এবার বাধাই দো বলার সেটে দেখা হচ্ছে জানুয়ারি ২০২১। ছবিটির পরিচালনা করবেন হর্ষবর্ধন কুলকানি। জংলি পিকচার্স এই ছবির প্রযােজনা করবে। প্রথম ছবি বাধাই হাে তে দেখা গিয়েছিল মধ্যবয়সী এক দম্পতির আচমকাই সন্তানসম্ভবা হয়ে পড়ার ঘটনা এবং তার সঙ্গে জুড়ে যাওয়া নানা ঘটনার ঘনঘটা। ছবিতে নীনা গুপ্তা ও গজরাজ রাওকে দম্পতির ভূমিকায় দেখা গিয়েছিল। মুখ্য ভূমিকায় ছিলেন আয়ুষ্মান খুরানা ও স্যান্যা মালহােত্রা। বিশেষ একটি ভূমিকায় ছিলেন সুরেখা সিক্রি। গজরাজ রাওয়ের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। কিন্তু বাধাই দোর- র গল্প একেবারে ভিন্ন রকম। এখানে রাজকুমার এক পুলিশের চরিত্রে অভিনয় করবেন।