অস্কারের দৌড়ে প্রিয়াঙ্কার দ্য হােয়াইট টাইগার 

জনপ্রিয় লেখক অরবিন্দ আদিগার লেখা দ্য হােয়াইট টাইগার গল্প থেকেই অনুপ্রাণিত এই ছবিটি মুক্তিপায় জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে।

Written by SNS Los Angeles | March 17, 2021 6:04 pm

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনস (Photo: Instagram/@priyankachopra)

ঠিক যেমনটি কথা ছিল, তেমনই হল। সােশাল মিডিয়ায় এসে এবারের অস্কারে মনােনয়নের তালিকা পেশ করলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনস। তবে চমক শুধু এখানেই নয়, অস্কারের সেরা চিত্রনাট্যের বিভাগে মনােনীত হল প্রিয়াঙ্কার দ্য হােয়াইট টাইগার। 

ভারত থেকে অস্কারের দৌড়ে প্রথমে পাঠানাে হয়েছিল মালায়ালাম ছবি জালিকাট্ট। তবে শেষমেষ বেশিদূর এগােতে পারেনি এই ছবিটি। সবাই মনে করেছিল স্বল্প দৈর্ঘ্যের ছবি বিটুই হয়তাে একাডেমিতে বাজি মারবে। তবে সারপ্রাইজ হিসাবে যে প্রিয়াঙ্কার দ্য হােয়াইট টাইগারকে বেছে নেওয়া হবে, তা অনেকেই আন্দাজ করতে পারেননি। 

তবে অস্কারের ঝলমলে আলাের নিচে আসা প্রিয়াঙ্কার কাছে নতুন নয়। এর আগেও তিনি দু’বার অস্কারে এসেছেন। মঞ্চে উঠেছেন। তবে এবার সােশ্যাল মিডিয়র মাধ্যমে বর নিককে সঙ্গে নিয়ে অস্কারের মনােনয়ন ঘােষণা করা সত্যিই অভিনব। 

জনপ্রিয় লেখক অরবিন্দ আদিগার লেখা দ্য হােয়াইট টাইগার গল্প থেকেই অনুপ্রাণিত এই ছবিটি মুক্তিপায় জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে। প্রশংসিত হয় ছবিটি। এই ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও, আদর্শ গৌরব। 

এবারের অস্কার অনুষ্ঠিত হবে ২৫ এপ্রিল। স্ত্রী প্রিয়াঙ্কাকে যে কতটা ভালােবাসেন নিক তার প্রমাণ আগেও দিয়েছেন। সােশ্যাল মিডিয়ার নানা পােস্টে নিক বারবার নানাভাবে প্রকাশ করেছেন প্রিয়াঙ্কার প্রতি তার ভালােবাসা। তবে এবার নতুনভাবে গােটা বিশ্বকে আরেকবার জানিয়ে দিলেন, প্রিয়াঙ্কাকে ছাড়া তিনি একেবারেই থাকতে পারবেন না।