‘হিট-দ্য ফার্স্ট কেস’ ছবির প্রচারে সিটি অফ জয়-এ রাজকুমার রাও

রাজকুমার রাও এবং সানিয়া মালহোত্রা অভিনীত ‘হিট দা ফার্স্ট কেস’ নিয়ে দর্শকের উত্তেজনা তুঙ্গে। জোর কদমে চলছে ছবির প্রমোশন।

Written by পায়েল সেনশর্মা Kolkata | July 6, 2022 2:03 pm

রাজকুমার রাও (Photo: InstagramRajkummarRao)

রাজকুমার রাও এবং সানিয়া মালহোত্রা অভিনীত ‘হিট দা ফার্স্ট কেস’ নিয়ে দর্শকের উত্তেজনা তুঙ্গে। জোর কদমে চলছে ছবির প্রমোশন। মঙ্গলবার তিলোত্তমায় ছবির প্রচারে রাজকুমার রাও। নীল ডেনিম জ্যাকেট আর ডেনিম প্যান্ট, সাদা টি-শার্ট ও চোখে কালো সানগ্লাসে হাজির হয়েছিলেন তিনি।

আগামী ১৫ জুলাই ডক্টর শৈলেশ কোলানু পরিচালিত ‘হিট–দা ফার্স্ট কেস’ মুক্তি পাচ্ছে ভারতের প্রেক্ষাগৃহে। বলিউডের কাছে অবশ্যই এটা নতুন কিছু নয়। একাধিক ছবির প্রচারে মুম্বাই থেকে লায় এসেছেন বলিউড অভিনেতারা।

এবার নিজের ছবির প্রচার নিয়ে কলকাতায় পা রাখলেন রাজকুমার রাও। তাছাড়া কলকাতার সঙ্গে তাঁর আত্মিক একটা সম্পর্ক আছে। বাঙালি অভিনেত্রী পত্রলেখা পালকে বিয়ে করেছেন তিনি পর্দার সুভাষবাবু আদতে বাংলার জামাই।

পরিচালক ডক্টর শৈলেন কোলানু পরিচালিত ‘হিট-দা ফার্স্ট কেস’ তেলেগু ছবি ‘হিট’ এর হিন্দি রিমেক। এ বছর ফেব্রুয়ারি মাসের মুক্তি পায় ছবিটি। সেই ছবিতে অভিনয় করেছিলেন বিস্মক সেন ও রুহানি শর্মা।

এবার হিন্দি রিমেকে দেখা যাবে রাজকুমার রাও সানিয়া মালহোত্রাকে। ছবির শ্যুটিং শেষ হয় গত বছর সেপ্টেম্বর মাসে। এই ছবিতে রাজকুমার রাও এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন।

মুক্তি প্রাপ্ত ট্রেলার দেখে যা বোঝা গেল, এক মহিলা নিখোঁজ হওয়ার সঙ্গে জড়িত একটি মামলার তদন্ত করতে গিয়ে এক তদন্তকারী পুলিশ অফিসার বিক্রম (রাজকুমার রাও) তাঁর অতীতের সঙ্গে আবার মুখোমুখি হন।

গল্পে রাজকুমারের প্রেমিকার চরিত্রে দেখা যাবে সানিয়া মালহোত্রা। কিভাবে সেই অতীতকে নিয়ে বহু সংগ্রামের মধ্য দিয়ে তদন্ত শেষ হয় সেটা দেখার জন্য দর্শকদের যেতে হবে সিনেমাহলে। দক্ষিণের ছবি নিয়ে হিন্দি রিমেক তৈরি হচ্ছে এট নতুন নয়।

সেই নিয়ে বহুবার বিতর্কও সৃষ্টি হয়েছে এই বিষয়ে অভিনেতা বললেন , ‘ আমি ইন্ডিয়ান এবং ভারতের ছবি করি। সিনেমার মধ্যে কোনো বিভেদ বা বিতর্ক আমি বুঝি না আমি শুধু ভালোবাসি অভিনয় করতে।

আমি যা করি মন থেকে করি আর পুরোটা দিয়ে করতে ভালোবাসি । হয়তো সেই কারণে দর্শকের কাছে আমি বা আমার কাজ এতোটা মন ছুঁয়ে যায়। ‘কো-স্টার হিসেবে সানিয়ার প্রশংসা করতে ভোলেননি তিনি।

সাংবাদিকদের তিনি আরও জানান, ‘এই থ্রিলার ছবিতে কাজের জন্য অনেক প্রস্তুতি নিতে হয়েছে তাঁকে। যে শিক্ষা আমি এতদিন অভিনয় জগতে আসার পরে-পেয়েছি তা অনেকটা সাহায্য করেছে এই ছবিতে।’

দর্শকদের ‘হিট-দা ফার্স্ট কেস’ মুভিটি যে ভালো লাগবে তা নিয়ে অভিনেতা রাজকুমার রাও যথেষ্ট আশাবাদী, এদিন স্পষ্ট ছিল তাঁর কথায়।