ভিকির বাইসেপ দেখে কুপােকাৎ রাজকুমার-অঙ্গদরা

বলিউডের নতুন হার্টথ্রব ভিকি কৌশলের নতুন ইনস্টাগ্রাম পােস্ট দেখে চোখ কপালে উঠেছে সকলের। অভিনেতার বাইসেপের সাইজ দেখে অবাক বলিউডের অন্যান্য নায়করাও।

Written by SNS Mumbai | December 25, 2020 7:16 pm

ভিকি কৌশল (Photo: Instagram | @vickykaushal09)

বলিউডের নতুন হার্টথ্রব ভিকি কৌশলের নতুন ইনস্টাগ্রাম পােস্ট দেখে চোখ কপালে উঠেছে সকলের। অভিনেতার বাইসেপের সাইজ দেখে অবাক বলিউডের অন্যান্য নায়করাও। রাজকুমার রাও থেকে অঙ্গদ বেদী প্রত্যেকেই কমেন্ট করেছেন ভিকির নতুন ছবিতে।

জিম সেশন থেকে শেয়ার করা ভিকির এই নতুন ছবি আপাতত নেট দুনিয়ায় শােরগােল ফেলে দিয়েছে। কয়েক মুহুর্তের মধ্যেই তা ভাইরাল হয়েছে সােশ্যাল মিডিয়ায়। ভিকি জিমেরএকটি সিটে বসে তার বাইসেপের ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন– আমরা জানি আমরা কোনটা উন্নত করতে পারি। মুখে বাজে কথা না বলেও।

অঙ্গদ বেদী এই ছবিতে কমেন্ট করেছেন ডৌলা পাভে রৌলা। অর্থাৎ এই বাইসেপগুলি সাড়া ফেলেছে। ভিকির ভাই সানি মজা করে লিখেছেন ভােলা রে ভােলা রে ভােলা…। রাজকুমার রাও লিখেছেন রক সলিড ভাই। লকডাউনেও নিজের ফিটনেস নিয়ে কাজ করেছেন ভিকি কৌশল। তবে বাড়ির কাজের মধ্যেও শারীরিক কসরতের কাজ খুঁজে নিয়েছিলেন তিনি। সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তার ফ্যান পরিষ্কারের ছবি। লকডাউন কাটার পর জিম থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। 

কাজের দিক থেকে ভিকি ২০১৯ সালে মাসান ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন। এরপর তাঁর ঝুলিতে একের পরএক হিট ছবি রয়েছে। রাজি, লাস্ট স্টোরিজ, সঞ্জু, মনমর্জিয়া, উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক তার মধ্যে অন্যতম। উরির জন্য জাতীয় পুরস্কারও পেয়েছিলেন ভিকি কৌশল। এর পরে তাকে দেখা যাবে করণ জোহরের তখত ছবিতে। রয়েছে সর্দার উধম সিং ও স্যাম মানেকশর বায়ােপিকের কাজও।

Seeing , Kupakat Prince – Angadra