সুশান্ত কেরিয়ারের জন্যই আমাকে ছেড়ে দিয়েছিল, বললেন অঙ্কিতা লােখাণ্ডে 

পবিত্র রিস্তা। একটা সময় কমবেশি সকলের ঘরেই এই ধারাবাহিক নিয়ে আলােচনা চলত। সে সময় রিল ও রিয়েল লাইফের হিট জুটি ছিল অঙ্কিতা ও সুশান্ত সিং রাজপুত।

Written by SNS Mumbai | March 26, 2021 11:13 am

অঙ্কিতা লােখাণ্ডে (Photo: IANS)

পবিত্র রিস্তা। একটা সময় কমবেশি সকলের ঘরেই এই ধারাবাহিক নিয়ে আলােচনা চলত। সে সময় রিল ও রিয়েল লাইফের হিট জুটি ছিল অঙ্কিতা ও সুশান্ত সিং রাজপুত। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লােখাণ্ডে। কিন্তু হঠাৎই ভেঙে যায় তাদের সম্পর্ক।

এরপর অতীত ভুলে যে যার মতাে জীবনে এগিয়ে যান তারা। কিন্তু গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর শুরু হয় নানা জল্পনা। বলিউডের এই অভিনেতার মৃত্যুর পর তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লােখাণ্ডেকে নানাভাবে দোষারােপ করেন সুশান্ত অনুরাগীরা। এমনকী বলিউডের এই অভিনেত্রী সােশ্যাল মিডিয়ায় ছবি ও নানা পােস্ট শেয়ার করলেও সেখানে কুমন্তব্য করেন অনেকেই। সে সব বিষয় নিয়েই মুখ খুলেছেন অঙ্কিতা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, যাঁদের সুশান্ত ও আমাকে নিয়ে এত মাথাব্যথা, যখন আমাদের সম্পর্ক ভেঙেছিল তখন তারা কোথায় ছিলেন? সকলের জীবনে একটা করে উদ্দেশ্য থাকে। সুশান্ত চিরকাল নিজের মতাে করে বেড়ে উঠতে চেয়েছেন, আমি আমার মতাে করে। ও নিজের কেরিয়ারকে প্রাধান্য দিয়ে স্বেচ্ছায় সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছিলেন। তাহলে আমাকে দোষারােপ করা হচ্ছে কেন? আমি কি ভুল করেছি? আমার সম্পর্কে কিছু না জেনে দোষারােপ করা বন্ধ করুন।