অমিতাভের বাড়ির নিরাপত্তা বাড়াল

কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ না খুললে শুটিং বন্ধ করে দেওয়া হবে অমিতাভ এবং অক্ষয় কুমারের, গত বৃহস্পতিবার এমনই হুমকি দেন কংগ্রেস নেতা নানাভাউ পাটোলে।

Written by SNS Mumbai | February 22, 2021 6:17 pm

অমিতাভ বচ্চন (File Photo: IANS)

উদ্ধবের সরকার রবিবার থেকে অমিতাভের বাংলাে ‘জলসা’র বাইরে পুলিশকর্মীর সংখ্যা বাড়ানাে হয়েছে। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ না খুললে শুটিং বন্ধ করে দেওয়া হবে অমিতাভ এবং অক্ষয় কুমারের, গত বৃহস্পতিবার এমনই হুমকি দেন কংগ্রেস নেতা নানাভাউ পাটোলে। তার জেরেই এই নিরাপত্তাবৃদ্ধি বলে মনে করা হচ্ছে।

ঘটনাচক্রে, মহারাষ্ট্রের সরকারে শিবসেনার অন্যতম জোট শরিক কংগ্রেস। প্রসঙ্গত, বৃহস্পতিবার কংগ্রেসের ওই নেতা বলেন, “যে ভাবে পেট্রলের দাম বৃদ্ধি হচ্ছে, তাতে সাধারণ মানুষ বিপদে পড়েছেন। মনমােহন সিংহের সরকার থাকাকালীন যখন পেট্রলের দাম বেড়েছিল, তখন তাে অমিতাভ বচচন ও অক্ষয় কুমারের মতাে।

তারকারা এক চুল জায়গা ছাড়েননি। তখন তাে খুব টুইট করতেন। আজ তাঁরা নীরব। ”এরপরই তাঁর হুমকি, “যে ছবিগুলিতে অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমার রয়েছেন, মহারাষ্ট্রে সেই ছবির শুটিং বন্ধ করে দেওয়া হবে। হয় নরেন্দ্র মােদী সরকারের দেশদ্রোহী নীতিগুলির বিরুদ্ধে কথা বলুন, নয়তাে আমরা শুটিং বন্ধ করে দেব।”

নানাভাউয়ের এই হুমকির প্রেক্ষিতে অমিতাভ বচ্চনের জুহুর বাংলাের নিরাপত্তা বাড়াল মহারাষ্ট্র সরকার।