শ্রদ্ধাকে নিয়ে গুঞ্জন

ইতিমধ্যে বলি পাড়ার আনাচে কানাচে গুজব রটতে শুরু করেছে, যে শ্রদ্ধা তার বন্ধু রােহন শ্রেষ্ঠার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পরিকল্পনা করছেন।

Written by SNS Mumbai | August 29, 2021 4:27 pm

শ্রদ্ধা কাপুর (File Photo: IANS)

শ্রদ্ধা কাপুরে সঙ্গে রােহন শ্রেষ্ঠার বন্ধুত্বের সম্পর্ক নিয়ে ইতিমধ্যে বলি পাড়ার আনাচে কানাচে গুজব রটতে শুরু করেছে, যে শ্রদ্ধা তার বন্ধু রােহন শ্রেষ্ঠার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পরিকল্পনা করছেন। আর তাতেই শ্রদ্ধার মাসি পদ্মিনী কোলাপুরি ও মাসতুতাে ভাই প্রিয়াঙ্ক শর্মা প্রতিক্রিয়া জানিয়েছেন।

শ্রদ্ধা তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বলেন না, ফলে তিনি ফটোগ্রাফার রােহন শ্রেষ্ঠার সঙ্গে ডেটিং করছেন কিনা সে ব্যাপারে কিছু জানান নি। তবে শ্রদ্ধা ও রােহনকে নিয়মিত প্রায় সবজায়গাতেই দেখা যাচ্ছে। মালদ্বীপে প্রিয়াঙ্কের বিয়েতেও দু’জনে একসঙ্গে গিয়েছিলেন।

শ্রদ্ধার বিয়ের গুজবের সরাসরি প্রতিক্রিয়া দিয়ে প্রিয়াঙ্ক জানান, ‘আমি কোনও মন্তব্য করব না’। পদ্মিনী কোলাপুরে বলেন, বিয়ে, অদ্ভুত প্রশ্ন। তবে শ্রদ্ধা যদি তেমন কোনও পরিকল্পনা করে তাহলে খবর পাবেন।

রােহনের বাবা রাকেশ শ্ৰেষ্ঠা বলেছিলেন, “ওরা যদি বিয়ে করতে চায়, তাহলে আমাদের আশীর্বাদ ওদের সঙ্গে রয়েছে। আমি ওদের বিয়ের জন্য সমস্ত আয়ােজন করব। আমার অভিধানে ‘অবজেকশন’ বলে কোনও শব্দ নেই।

আমি ওকে রােহন বলে ডাকি না, ‘মাই ড্রিম’ বলে ডাকি। শক্তি কাপুর বলেন, শ্রদ্ধা যখন বিয়ে করার সিদ্ধান্ত নেবে আমি ওকে সমর্থন করব। রােহন শ্রেষ্ঠা কেন, যে কারুর সঙ্গে ও সেটল ডাউন হতে চাইলেও আমার কোনও আপত্তি নেই।