শুরু হল মাইগ্ল্যামের প্রথম জাতীয় টিভিসি, ব্র্যান্ড অ্যাম্বাসেডর শ্রদ্ধা কাপুর

ভারতের দ্রুততম উদীয়মান ডিটিসি বিউটি ও পার্সোনাল কেয়ার ব্র্যান্ড মাইজ্ঞ্যাম তাদের প্রথম জাতী টিভিসি লঞ্চ করল যার বার্তা, ‘মাইগ্লামকে বলুন, আপনি কী চান।

Written by SNS Mumbai | August 8, 2021 1:20 am

শ্রদ্ধা কাপুর (File Photo: IANS)

ভারতের দ্রুততম উদীয়মান ডিটিসি বিউটি ও পার্সোনাল কেয়ার ব্র্যান্ড মাইজ্ঞ্যাম তাদের প্রথম জাতী টিভিসি লঞ্চ করল যার বার্তা, ‘মাইগ্লামকে বলুন, আপনি কী চান। এই ক্যাম্পেনে রয়েছেন এঁদের নবনিযুক্ত ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বিনিয়ােগকারী অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

বহু বছর ধরে মাইগ্রাম মহিলাদের জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করেছে, যেখানে মহিলারা নিজেদের সৌন্দর্যের কাহিনি ও শখের তালিকা ভাগ করে নিতে পারেন এবং একই সঙ্গে নিজেদের প্রয়ােজন অনুসারে প্রােডাক্ট সৃষ্টি করতে পারেন।

মাইগ্লামের লক্ষ্য ভারতে মহিলাদের একটি বিউটি ডেমােক্রেসি তৈরি করা, যেখানে তারা নিজেদের পছন্দ ও প্রয়ােজন ব্র্যান্ডকে সরাসরি জানাতে পারে; বিউটি প্রােডাক্ট কেনার অভিজ্ঞতাই এতে বদলে যাবে। মহিলারা নিজের ত্বক ও চুলের প্রয়ােজন অনুসারে যাতে বিউটি প্রােডাক্ট তৈরি করতে পারেন, এই ক্যাম্পেনে সেই বিষয়ের উপরেই গুরুত্ব দেওয়া হয়েছে।

এই বিজ্ঞাপনী ছবিতে একজন শ্রোতা ও শ্রদ্ধা কাপুরের মধ্যে মজার কথােপকথনের ছলে নানা বিউটি টিপস শেয়ার করা হয়েছে। কীভাবে ত্বক উজ্জ্বল দেখাবে, লিপস্টিকের কোন শেডটি লাগালে সঙ্গীর দৃষ্টি আকর্ষণ করা সম্ভব হবে, এরকম নানা প্রশ্নের উত্তর যিনি দিচ্ছেন, তিনিই হলেন মাইগ্ল্যাম।

উপভােক্তারা কীভাবে নিজেদের প্রয়ােজনের কথা ব্র্যান্ডের সঙ্গে ভাগ করে নিতে পারেন, তা জানিয়ে ছবিটি শেষ করা হয়েছে। এই টিভিসিতে এই ব্র্যান্ডের মূল স্পিরিট অর্থাৎ ‘মাইগ্লামকে বলুন আপনি যা চান’ — এই বিশেষ বার্তাটির প্রতি গুরুত্ব দেওয়া হয়েছে। কারণ, এই ব্র্যান্ডই হল শ্রেষ্ঠ শ্রোতা।

উপভােক্তাদের মাইগ্ল্যাম যে প্রােডাক্টের ক্যাটেগরি অফার করে , সেগুলি রূপচর্চা, ত্বক পরিচর্যা ও ব্যক্তিগত পরিচর্যার, যা ছবিতে খুব সুন্দরভাবে দেখানাে হয়েছে, মহিলাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন প্রডাক্ট ছােট্ট কিন্তু তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করে তা দেখানাে হয়েছে ফিল্মে।

মাইগ্নাম মহিলা অর্থাৎ এ যুগের মহিলা, যারা প্রাণবন্ত, স্বতঃস্ফূর্ত, একই সঙ্গে শিক্ষিত এবং কন্টেন্ট, আবার নারী হিসেবে কমনীয়, সাহসী, ও আত্মবিশ্বাসী, এই ক্যাম্পেনের মূল বক্তব্য এটি।