বুর্জের অন্দরে বাদশাহি প্রবেশ 

বুর্জ খলিফার ভিতরে শুটিং করতে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। পাঠান ছবির একটি বিশেষ দৃশ্যের জন্য কিং খান ঢুকতে চলেছেন দুবাইয়ের স্কাইস্ক্র্যাপারে।

Written by SNS Mumbai | February 3, 2021 12:26 pm

শাহরুখ খান (ছবি: Twitter | @iamsrk)

বুর্জ খলিফার ভিতরে শুটিং করতে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। টিনসেল টাউনে কান পাতলেই শােনা যাচ্ছে পাঠান ছবির একটি বিশেষ দৃশ্যের জন্য কিং খান ঢুকতে চলেছেন দুবাইয়ের স্কাইস্ক্র্যাপারে। এর আগেও ফাস্ট হওয়ার এহেন নজির গড়েছেন শাহরুখ। এবারেও কিন্তু তিনিই প্রথম। 

এর আগে স্বদেশ ছবির জন্য নাসায় প্রথমবার শুট করেছিলেন তিনি। যব তক হ্যায় জান-এর সময় ডিসকভারি সদর দফতরে শুটিং করেছেন। ফ্যান-এর সময় মাদাম তুসাের গ্যালারিতে প্রথমবার শুটিং করেন শাহরুখ। এবার পালা বুর্জ খলিফার। 

এমনিতেই দুবাইয়ে বাদশাকে নিয়ে উন্মাদনা মারাত্মক। তিনি বুর্জে শুটিং করতে চলেছেন এই খবরে আনন্দের স্রোত বইছে গােটা আরব আমিরশাহীতে। যদিও এর আগে অক্ষয় কুমার ও কিয়ারা আদবানি অভিনীত লক্ষ্মীর একটি গানের শুটিং বুর্জ খলিফার রুফটপে হয়েছিল। তবে এই প্রথম বলিউডের কোনও ছবির জন্য ওই বিল্ডিংয়ের ভিতরে শুটিং হতে চলেছে। স্বাভাবিকভাবেই সারা বিশ্বে এক নজির তৈরি হবে। 

উল্লেখ্য, আজ পর্যন্ত মাত্র দুটি ছবির শুটিং হয়েছে বুর্জ খালিফার ভিতরে। এক টম ক্রুজের মিশন ইমপসিবল: গােস্ট প্রটোকল এবং ভিন ডিজেল, ডােয়েন জনসন, পল ওয়াকার অভিনীত ফার্স্ট অ্যান্ড ফিউরিয়াস ৭। ফলে পাঠান যে বলিউডের মুকুটে নতুন পালক যুক্ত করতে চলেছে তা বলাই বাহুল্য। 

ছবির নির্মাণের সঙ্গে যুক্ত এক আধিকারিক বলেছেন, এতদিন দর্শকরা যা দেখে এসেছেন তার থেকে এক ধাপ ওঠাই আমাদের লক্ষ্য ছিল। সে সময়ই এই আইডিয়া আমাদের মাথায় আসে। হলিউডের দুটি ছবি ছাড়া আর কোনও ছবিই বুর্জ খালিফার ভেতরে শুটিং করা হয়নি। সে কারণেই আমরা ভিতরে শুটিংয়ের সিদ্ধান্ত নিয়েছি। 

পাঠান ছবিতে প্রচুর অ্যাকশন সিকোয়েন্স আছে। গাড়ি, বাইক, বন্দুক, বিস্ফোরণ, মল্লযুদ্ধ- সবই এই ছবির কি ফ্যাক্টর। একটি অ্যাকশন প্যাকড ছবির দৃশ্যায়ন হবে বুর্জ খালিফাকে ঘিরে। 

উল্লেখ্য, দীর্ঘ তিন বছর পর আবার পাঠানের বেশে পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। চেন্নাই এক্সপ্রেসের পর ফের একবার জুটি বাধছেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে। ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে।