শাহরুখ খান বিতর্কে মুখ খুললেন উর্মিলা

শাহরুখ খান শিবাজী পার্কে সুর সম্রাজ্ঞীকে শ্রদ্ধা জ্ঞাপন করতে হাজির ছিলেন।বলি পাড়া থেকে রাজনৈতিক জগতের হেভিওয়েট নেতারা সেখানে হাজির ছিলেন।

Written by SNS Mumbai | February 10, 2022 8:19 pm

শাহরুখ খান (Photo: IANS)

শাহরুখ খান বিতর্কে এবার মুখ খুললেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। প্রয়াত কিংবদন্তী সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকরের নশ্বর দেহকে শ্রদ্ধা জ্ঞাপন করার সময়ে বলি অভিনেতা শাহরুখ খান মুসলিম রীতি মেনেই শেষ সম্মান ও শ্রদ্ধা জ্ঞাপন করেন।

তিনি বলেন, মুসলিম রীতি অনুযায়ী আল্লার কাছে পরম আত্মার শান্তি কামনা করার পর ঘাড় ঘুরিয়ে ফু দেওয়ার নিয়ম রয়েছে শাহরুখ খানও প্রকৃত রীতি মেনেই সুর সম্রাজ্ঞীর আত্মার শান্তি কামনা করেছেন।

তিনি প্রার্থনা করার পর মুখের মাস্ক সরিয়ে ফুঁ দিয়েছেন–থুতু ফেলেন নি। ম্যানেজার পূজা দাদলানিকে সঙ্গে নিয়ে শাহরুখ খান শিবাজী পার্কে সুর সম্রাজ্ঞীকে শ্রদ্ধা জ্ঞাপন করতে হাজির ছিলেন।

বলি পাড়া থেকে রাজনৈতিক জগতের হেভিওয়েট নেতারা সেখানে হাজির ছিলেন। কিন্তু শাহরুখ খানকেই ঘিরে বিতর্কের সূত্রপাত হয়। লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানানোর ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে স্পষ্ট লেখা হয়েছে, উনি কি-থুথ ছেটালেন’।

তিনি লেখেন, ‘লতা মঙ্গেশকর একজন কিংবদন্তী, তাঁর সমতুল্য কেউ নেই। তিনি দেখিয়েছেন, একজন সাধারণ ঘরের মেয়ে কিভাবে নিজের চেষ্টায় শীর্ষস্থানে বিরাজমান থাকতে পারে’।