ধর্মীয় বিষয়ে মন্তব্য করে বিতর্কে জড়ালেন অভিনেত্রী সাঁই পল্লবী

ধর্মীয় বিষয়ে মন্তব্য করে বির্তকে জড়ালেন দক্ষিণী অভিনেত্রী সাঁই পল্লবী। বিবেক অগ্নিহোত্রীর ‘কাশ্মীর ফাইলস’ নিয়েই বেফাঁস কথা বলেছেন তিনি।

Written by SNS Chennai | June 16, 2022 9:26 pm

ধর্মীয় বিষয়ে মন্তব্য করে বির্তকে জড়ালেন দক্ষিণী অভিনেত্রী সাঁই পল্লবী। বিবেক অগ্নিহোত্রীর ‘কাশ্মীর ফাইলস’ নিয়েই বেফাঁস কথা বলেছেন তিনি।

সম্প্রতি এক ইউটিউব সাক্ষাৎকারে সময় সাঁই তাঁর রাজনৈতিক মতাদর্শের কথা বলতে গিয়ে জানান, আমি নিরপেক্ষ পরিবারে বড় হয়েছি। আমাকে সব সময় একজন ভালো মানুষ হওয়ার কথা বলা হয়েছে।

আমাকে শিক্ষা দেওয়া হয়েছে, অসহায়, বিপদের মধ্যে থাকা মানুষকে রক্ষা করা। উৎপীড়িত মানুষের পাশে দাঁড়ানো।

আর এ ক্ষেত্রে সে কত বড় বা ছোট মাপের মানুষ, তা যেন না দেখি। বামপন্থী আর ডানপন্থীর বিষয়ে শুনেছি আমি। আমি নিশ্চিত নই যে কে ভুল, আবার কে ঠিক।

এই সাক্ষাৎকারেই বিবেক অগ্নিহোত্রীর ‘কাশ্মীর ফাইলস’ ছবি নিয়ে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে পল্লবী বলেছেন, ‘কাশ্মীর ফাইলস’ ছবিতে দেখানো হয়েছে, কাশ্মীরি পণ্ডিতদের কীভাবে মারা হয়েছে।

আপনি যদি এ ঘটনাকে ধার্মিক সংঘর্ষ হিসেবে নেন, তাহলে কিছুদিন আগেই এক মুসলিম চালককে গরু নিয়ে যাওয়ার অপরাধে মারধর করা হয়। আর তাকে দিয়ে জোর করে ‘জয় শ্রীরাম’ বলানো হয়। এ দুই ঘটনার মধ্যে পার্থক্য কোথায়?

আমাদের সবার আগে এক ভালো মানুষ হয়ে উঠতে হবে। আমরা যদি ভালো হই, তাহলে অন্যকে আঘাত করব না।

সাঁই পল্লবীর এই মন্তব্যর পরেই নেট পাড়ায় রীতিমতো ঝড় ওঠে। তাঁর পক্ষে–বিপক্ষে নানা মন্তব্য করছেন নেটিজেনরা।

পল্লবী এখন ব্যস্ত তাঁর আগামি রোমান্টিক অ্যাকশন-ড্রামাভিত্তিক ছবি ‘বিরাট পর্ভম’-এর মুক্তিকে ঘিরে। এই ছবিতে রানা দুগুবাট্টির সঙ্গে তাঁকে দেখা যাবে। ছবির গল্পে  তরুণীটি নকশাল নেতা রাবণকে ভালোবেসে ফেলে।