শাহরুখ ষড়যন্ত্রের শিকার, বললেন মমতা

শাহরুখ ষড়যন্ত্রের শিকার।মুম্বই সফরের দ্বিতীয় দিনে বিশিষ্টজনেদের সঙ্গে আলাপচারিতায় ‘ভাই’য়ের হয়ে সওয়াল করলেন ‘দিদি’।বিজেপিকে বললেন ‘অগণতান্ত্রিক দল’।

Written by SNS Mumbai | December 2, 2021 8:08 pm

শাহরুখ খান (Photo: Kuntal Chakrabarty/IANS)

শাহরুখ খান ষড়যন্ত্রের শিকার। মুম্বই সফরের দ্বিতীয় দিনে বিশিষ্টজনেদের সঙ্গে আলাপচারিতায় ‘ভাই’য়ের হয়ে সওয়াল করলেন ‘দিদি’ মমতা। বিজেপিকে বললেন ‘অগণতান্ত্রিক দল’। নিষ্ঠুর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রকাশ্য মঞ্চেই শাহরুখ খানকে ‘রাখি’র আমন্ত্রণ জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলিউডের কিং খানকে ‘ভাই’ বলেই ডাকেন মমতা।

শাহরুখ খানের কাছেও মমতা তার ‘প্রিয় দিদি’। সেই প্রেক্ষিতেই এবার তিন দিনের মুম্বই সফরে গিয়ে শাহরুখের কঠিন সময়ের প্রসঙ্গ উত্থাপন করলেন তিনি। অক্টোবর মাসেই মাদককাণ্ডে নাম জড়িয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান কোর্টের খানের। যার জেরে জেলও খাটতে হয়েছে তারকা-সন্তানকে।

একমাস পরে বাড়ি ফেরার নির্দেশমাফিক প্রত্যেক শুক্রবার আরিয়ানকে হাজিরা দিতে হচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে। যদিও আদালতের তরফে সম্প্রতি বলা হয়েছে, শাহরুখ পুত্রের বিরুদ্ধে নির্দিষ্ট কোনও প্রমাণ মেলেনি, যার ভিত্তিতে বলা যায় তিনি মাদকাসক্ত।

গত একমাস ছেলের চিন্তায় নিদ্রাহীন রজনী কাটিয়েছেন। বাতিল করেছেন বিদেশে শুটিং। তিনদিনের সফরে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় শাহরুখের সেই কঠিন সময়ের কথাই বললেন। বুঝিয়ে দিলেন তিনি শাহরুখের পাশেই রয়েছেন। তবে শ্যুটিং থাকায় এবারের সফরে যে শাহরুখের সঙ্গে তার দেখা হচ্ছে না, সেকথাও জানিয়ে দেন মমতা।

প্রসঙ্গত বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার শাহরুখ। উপরন্তু বাংলার সঙ্গে তাঁর আত্মিক যোগ রয়েছে। বিশিষ্টজনেদের সঙ্গে বৈঠকে প্রকাশ্যেই সবার সামনে আরিয়ান খান মাদককাণ্ড প্রসঙ্গ উত্থাপন করে বলেন, শাহরুখ বিজেপির ষড়যন্ত্রের শিকার।

এরপরই মমতা মহেশ ভাটের উদ্দেশে বলেন, আপনিও তো ষড়যন্ত্রের শিকার। শাহরুখও তাই। যদি আমাদের জিততে হয়, তবে লড়াই চালিয়ে যেতে হবে। প্রতিবাদে গর্জে উঠতে হবে। নরেন্দ্র মোদির নাম না করে মমতা মুম্বই সফরে গিয়ে চব্বিশের লোকসভা নির্বাচনে তারকাদের জমি প্রস্তুত করার পরামর্শ দিলেন।