জীবনের প্রথম উপার্জন দিয়ে একটি দামি ঘড়ি কিনেছিলাম রণবীর

জীবনের প্রথম পে চেক পেয়ে কী করেছিলেন। রনবীরও নিজের জীবনের প্রথম উপার্জন দিয়ে এমন একটি জিনিস কিনেছিলেন যেটি তার কাছে স্মরণীয় হয়ে আছে।

Written by SNS Mumbai | February 13, 2021 10:26 am

রনবীর কাপুর ও আলিয়া ভাট (Photo: IANS)

জীবনের প্রথম উপার্জন করা বেতন সকলের কাছেই খুব স্পেশাল হয়। প্রথম উপার্জন দিয়ে নিজের পছন্দের জিনিস কিনতেই ভালােবাসেন সবাই। ব্যতিক্রমী নন, বলিউডের সেলেবরাও। যেমন সম্প্রতি জানা গেল অভিনেতা রণবীর কাপুর জীবনের প্রথম পে চেক পেয়ে কী করেছিলেন। রনবীরও নিজের জীবনের প্রথম উপার্জন দিয়ে এমন একটি জিনিস কিনেছিলেন যেটি তার কাছে স্মরণীয় হয়ে আছে।

সঞ্জয় লীলা বনশালির ছবি সাওয়ারিয়া থেকে অভিনয় কেরিয়ার শুরু রনবীরের। সালটা ২০০৭। সেই সময়ের প্রথম পারিশ্রমিক পেয়ে একটি হালট মেক্সিকান ঘড়ি কিনেছিলেন রনবীর। সেই ঘড়ির দাম ছিল ৬.৮১ লক্ষ টাকা। সম্প্রতি এক সাক্ষাকারে এই কথা জানিয়েছেন তিনি।

এছাড়াও তিনি জানিয়েছেন, এই বছরই তিনি প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে বিয়ের পিড়িতে তুলছেন। তাছাড়া এই বছরই রনবীরের দুটি বড় ছবি রিলিজ হতে চলেছে। একটি হল শামসেরা, অন্যটি হল ব্রহ্মাস্ত্ৰ।

আলিয়াকে বিয়ে করা নিয়ে লকডাউনের সময় রনবীর বলেছিলেন, প্রেমিকা আলিয়া খুব সফল একজন মানুষ। গিটার। থেকে চিত্রনাট্য সবই শিখেছেন তিনি। ওর সামনে আমি খুব কম সফল। তবে আমি কোনও ক্লাসে যাইনি । প্রথম দিকে পরিবারের কিছু সমস্যা ছিল। তারপরে আমি বই পড়েছি। পরিবারের সঙ্গে সময় কাটিয়েছি। আর রােজ ২-৩টে করে ছবি দেখেছি।

রনবীরের আসন্ন ছবি ব্রহ্মাস্ত্ৰতে অভিনয় করেছেন আলিয়া ভাট, অমিতাভ বচ্চন ও ডিম্পল কাপাডিয়াও । ছবিতে শাহরুখ খানের একটি স্পেশাল দৃশ্য রয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন মৌনি রায়ও। তবে এই প্রথম ছবিতে আলিয়া ও রনবীরের রসায়ন দেখতে পাবেন দর্শক।