রাজনীতিতে নামার পরিকল্পনা নেই : রজনীকান্ত

সােমবার নিজের দল ‘রজনী মাক্কাল মান্দ্রাম’ভেঙে দিয়ে। দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত বললেন ভবিষ্যতেও রাজনীতিতে নামার পরিকল্পনা নেই।

Written by SNS Chennai | July 13, 2021 6:32 pm

রজনীকান্ত (File Photo)

সােমবার নিজের দল ‘রজনী মাক্কাল মান্দ্রাম’ভেঙে দিয়ে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত বললেন ভবিষ্যতেও রাজনীতিতে নামার পরিকল্পনা নেই। এদিন রজনী মাক্কাল মান্দ্রাম’-এর সদস্যদের সঙ্গে বৈঠক করেন রজনীকান্ত।

তারপর সাংবাদিক সম্মেলনে জানান, আগামী ভবিষ্যতেও আমার রাজনীতিতে নামার কোনওরকম পরিকল্পনা নেই। এরপরই নিজের দলটি ভেঙে দেওয়ার কথা জানান তিনি। আর দলের কর্মীরা আপাতত তাঁর ফ্যান ক্লাবের সঙ্গে যুক্ত হয়ে কাজ করবেন।

প্রাথমিকভাবে যদিও মনে করা হচ্ছিল, এই রজনী মাক্কাল মান্দ্রামের মাধ্যমেই ভবিষ্যতে রাজনীতির ময়দানে নামবেন ‘থালাইভা’। এই প্রসঙ্গে রজনী বলেন, আমি রজনী মাক্কাল মান্দ্রাম দলটি তুলে ভেঙে দিচ্ছি। আরএমএম-এর আধিকারিকরা রজনীকান্ত ফ্যান ক্লাব অ্যাসােসিয়েশনের হয়ে জনগণের জন্য কাজ করবে।

এর আগে গত বছর ৩১ ডিসেম্বরে নতুন দল ঘােষণা হওয়ার কথা থাকলেও আচমকাই রজনীকান্ত জানিয়ে দেন, তিনি রাজনীতিতে নামছেন না। যা শুনে অবাক হয়ে যান অনেকেই।

তিন পাতার একটি বিবৃতি টুইট করে তাঁর রাজনীতিতে না আসার কথা ঘােষণা করেন তিনি। তবে প্রাতিষ্ঠানিক রাজনীতিতে না এলেও মানুষের সেবার কাজ তিনি চালিয়ে যাবেন, সেকথাও জানিয়েছিলেন রজনীকান্ত।