মিস ইউনিভার্সের বিচারকমন্ডলীতে উর্বশী রাওতেলা

পাঁচ বছর পর ফের মিস ইউনিভার্সের মঞ্চে, তবে প্রতিযোগী হিসেবে নয়, বলি অভিনেত্রী ও মডেল উর্বশী রাওতেলাকে মিলস ইউনিভার্স ২০২১’র বিচারক হিসেবে দেখা যাবে।

Written by SNS Mumbai | December 8, 2021 7:21 pm

উর্বশী রাওতেলা (File Photo: IANS)

পাঁচ বছর পর ফের মিস ইউনিভার্সের মঞ্চে, তবে প্রতিযোগী হিসেবে নয়, বলি অভিনেত্রী ও মডেল উর্বশী রাওতেলাকে মিলস ইউনিভার্স ২০২১’র বিচারক হিসেবে দেখা যাবে। ইজরায়েলের এলাটে আগামি সপ্তাহে অর্থাৎ ১২ ডিসেম্বর ৭০ তম মিস ইউনিভার্স প্রতিযোগীতা অনুষ্ঠিত হতে চলেছে।

বলি অভিনেত্রী ও মডেল উর্বশী রাওতেলা জানান, ‘ইজরায়েলের এলাটে আয়োজিত মিস ইউনিভার্স ২০২১’র বিচারক মন্ডলীর অংশ হতে পেরে সত্যিই আমি খুবই গর্বিত৷ অনেক স্বপ্ন, অনেক কঠোর পরিশ্রম, আশা-আকাঙ্খা সবকিছুর মিশ্রিত প্রয়াস এই মিস ইউনিভার্সের মঞ্চ।

বিশ্বের বিভিন্ন দেশের অসাধারণ মেধা সম্পন্ন মহিলারা এই আন্তর্জাতিক মঞ্চের ভাবধারাকে তুলে ধরবেন। প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবেন। আমিও তাদের সঙ্গে এই বিশ্ব মঞ্চে নতুন অভিজ্ঞতা অর্জনের জন্য অপেক্ষা করছি’।

উর্বশী রাওতেলা মিস ইউনির্ভার্স ২০১৫, ভারতের প্রতিনিধিত্ব জানিয়েছেন, এই বছরের করেছিলেন। তিনি ইউনিভার্স মিস প্রতিযোগীতা মূলত বিশ্বের জলবায়ু পরিবর্তন সহ সামাজিক সমস্যাগুলোর ওপর বিশেষ নজর দেওয়া হবে।

চলতি বছর চন্ডীগড়ের নিবাসী মডেল ও অভিনেত্রী হারনাজ সান্ধু মিস ইউনিভর্স, ২০২১’এ ভারতের প্রতিনিধিত্ব করবেন।