নুসরত প্রসঙ্গে মালব্যের টুইটের পাল্টা কুণালের

তৃণমূল সাংসদ নুসরত জাহান রুহি জৈনের ব্যক্তিগত জীবন, তিনি কাকে বিয়ে করেছেন, কার সঙ্গে লিভ-ইন করছেন সেটা। নিয়ে কারও কিছু বলার নেই।

Written by SNS Kolkata | June 11, 2021 8:40 pm

নুসরত (Image: Facebook/@nusratchirps)

বৃহস্পতিবার সকালে বিজেপি আইটি সেলের সর্বভারতীয় প্রধান অমিত মালব্য নুসরতের শপথগ্রহণের ভিডিওসহ টুইট করে লেখেন, “তৃণমূল সাংসদ নুসরত জাহান রুহি জৈনের ব্যক্তিগত জীবন, তিনি কাকে বিয়ে করেছেন, কার সঙ্গে লিভ-ইন করছেন সেটা। নিয়ে কারও কিছু বলার নেই।

কিন্তু তিনি একজন নির্বাচিত জনপ্রতিনিধি এবং সংসদের রেকর্ড অনুযায়ী তিনি নিখিল জৈনকে বিবাহ করেছেন। তবে কি তিনি সংসদে অসত্য ভাষণ দিয়েছিলেন?’ এরপরই অভিযােগের জবাব দেন সদ্য দায়িত্বপ্রাপ্ত তণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘােষ।

টুইটে তিনি লেখেন, নুসরত-এর বিষয়টি ব্যক্তিগত। এর সঙ্গে রাজনীতি বা দলের কোনও সম্পর্ক নেই। বিজেপি র মালব্যের এ সব নিয়ে টুইট না করাই ভাল। তর্ক শুরু হলে বিজেপি-র পক্ষে ভাল হবে না। তৃণমূল মানুষের কাজ নিয়ে ব্যস্ত।

প্রসঙ্গত, বুধবার বসিরহাটের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত বিবৃতি দিয়ে বলেছেন, ‘নিখিলের সঙ্গে আমি লিভ-ইন করেছি বিয়ে নয়। বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না।

কিন্তু পরে দেখা যায়, নুসরত নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন বলে দাবি করলেও সরকারি নথিতে তিনি বিবাহিতা এবং স্বামীর নাম নিখিল জৈন। লােকসভার ওয়েবসাইটে পশ্চিমবঙ্গ থেকে জয়ী তৃণমূল সাংসদদের যে তালিকা রয়েছে, তাতে নুসরতের নামে ক্লিক করলেই দেখা যাচ্ছে যাবতীয় তথ্য। সেখানে স্পষ্ট লেখা নুসরত বিবাহিত। স্বামীর নাম নিখিল জৈন।