জাভেদ আখতারের দায়ের করা মানহানির মামলায় ফের বিপাকে কঙ্গনা

গীতিকার জাভেদ আখতারের দায়ের করা মানহানি মামলায় এবার মুম্বই ম্যাজিস্ট্রেট কোর্টের তরফে কঙ্গনার নামে জারি হয়েছে জামিনঅযােগ্য গ্রেফতারি পরােয়ানা।

Written by SNS Mumbai | March 3, 2021 4:31 pm

জাভেদ আখতার (Photo: IANS)

ফের বিপাকে পড়লেন বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত। গীতিকার জাভেদ আখতারের দায়ের করা মানহানি মামলায় এবার মুম্বই ম্যাজিস্ট্রেট কোর্টের তরফে কঙ্গনার নামে জারি হয়েছে জামিনঅযােগ্য গ্রেফতারি পরােয়ানা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের মঞ্চে এসে জাভেদ আখতারের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করায় ২০২০ সালের নভেম্বর মাসে কঙ্গনার বিরুদ্ধে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে মানহানির মামলা দায়ের করা হয়েছিল।

অন্যদিকে গত ডিসেম্বর এই মামলায় ম্যাজিস্ট্রেটের সামনে জবানবন্দি দেন জাভেদ আখতার। এরপর আদালতের পক্ষ থেকে জুহু পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছিল গােটা বিষয়টি খতিয়ে দেখে রিপাের্ট জমা দিতে। পুলিশের জমা দেওয়া রিপাের্টের ভিত্তিতেই কঙ্গনার রুিদ্ধে সমন জারি করে আদালত।

সেই মামলাতেই এবার জামিনঅযােগ্য গ্রেফতারি পরােয়ানা জারি করা হল কঙ্গনার নামে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রায় প্রতিদিনই নতুন নতুন বিতর্কে নিজেকে সামনে নিয়ে আসতেন কঙ্গনা রানাওয়াত। কখনও টুইটে কখনও সংবাদমাধ্যমে ঠোটকাটা কথা বলতেও দেখা গিয়েছিল তাঁকে।

কঙ্গনার এই কাণ্ড দেখে বলিউডের অনেকেই কঙ্গনার বিরুদ্ধে নানা কু-কথা বলতে শুরু করেছিল। তবে তাতেও থামেননি কঙ্গনা। এই সময়ই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় গীতিকার জাভেদ আখতারের নাম নিয়ে আসেন কঙ্গনা। সে ব্যাপারেই কঙ্গনার বিরুদ্ধে মামলা করেছিলেন জাভেদ আখতার।

তবে এই ঘটনা প্রথম নয়। এর আগে হৃত্বিক রােশনের সঙ্গে সম্পর্কের টানাপােড়েনের সময় বিনা কারণেই নিয়ে এসেছিলেন জাভেদ আখতারের নাম। তখনও এই নিয়ে উঠেছিল তুমুল বিতর্ক। এদিকে কঙ্গনা ইস্যুতে বয়ান রেকর্ড করেছেন হৃত্বিক রােশন। ২৫ ফেব্রুয়ারি হৃত্বিককে নােটিশ পাঠিয়ে তলব করেছিল মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

উল্লেখ্য, ২০১৬ সালে পুলিশের কাছে একটি লিখিত রিপাের্ট জমা দিয়েছিলেন হৃত্বিক রােশন। যাতে বলা হয়েছিল তাঁর নামে ভুয়াে ইমেল একাউন্ট তৈরি করে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের কাছে মেসেজ পাঠানাে হচ্ছে। যদিও কঙ্গনা বলেছিলেন ওই ইমেল আইডি-টি অভিনেতা নিজেই তাকে দিয়েছিলেন।