বিপাকে কি ‘কেষ্ট’ ? বুধবার ফের তলব নিজাম প্যালেসে

আগামীকাল অর্থাৎ বুধবার গরু পাচার কাণ্ডে ফের নোটিশ দেওয়া হলো তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে। নোটিশ দিল সিবিআই ।

Written by SNS কলকাতা | August 9, 2022 12:54 pm

তবে কি আরও বিপদে অনুব্রত মন্ডল? অন্তত তারই ইঙ্গিত মিলছে। আগামীকাল অর্থাৎ বুধবার গরু পাচার কাণ্ডে ফের নোটিশ দেওয়া হলো তৃণমূলের বীরভূম জেলা সভাপতিকে। নোটিশ দিল সিবিআই।

বুধবার বেলা ১১ টায় নিজাম প্যালেসে হাজিরা নির্দেশে দেওয়া হয়েছে এই নোটিশে। গরু পাচার কাণ্ডে তদন্তের জন্যে এই নিয়ে সপ্তমবারের তলব করা হলো অনুব্রতকে।

সোমবার রাতেই ই-মেলে বীরভূম জেলা সভাপতিকে হাজিরার নোটিশ পাঠিয়ে আগেই দেওয়া হয়েছে। আজ তাঁর বোলপুরের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে লিখিত নোটিশের কপি।

এর আগে একাধিকবার এই ইস্যুতে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্যে ডাকা হলেও হাজিরা এগিয়েছেন তিনি। মাত্র একবারই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন অনুব্রত।

বারবার অসুস্থতার অজুহাতে হাজিরা এড়িয়েছিলে। পরে তাঁর দেহরক্ষী সেহগলকে গ্রেফতার করে সিবিআই। হদিশ মেলে প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তির।

সোমবার হাজিরার জন্যে নিজাম প্যালেসে ডাকা হয় অনুব্রতকে। তবে সোমবারও হাজিরা এড়িয়ে চিনার পার্কের বাড়ি থেকে সোজা এসএসকেমে আসেন তিনি।

তবে তবে এই মুহূর্তে অনুব্রত’কে হাসপাতালে ভর্তি করে প্রয়োজন নেই বলে জানিয়ে দেয় এসএসকেএম কতৃপক্ষ।

তার পরও সিবিআইয়ের জেরার সামনা-সামনি না হয়ে সোজা বোলপুরে ফিরে যান তিনি। এরপর তৎপর হতে ওঠে সিবিআই। ফের আগামী কাল তলব করা হলো তাঁকে।

সোমবার রাতেই ই-মেলে তাঁকে হাজিরার নোটিশ পাঠিয়ে দেওয়া হয়েছে। বাড়িতে ও পৌঁছে গিয়েছে নোটিশ। এখন দেখার বারবার হাজিরা এড়ানো অণুব্রত আগামীকাল কি পদক্ষেপ নেন।