দীপিকার জন্মদিনের শুভেচ্ছায় উঠে এল ইরফানের নাম

পিকু মানেই জার্নি সং। আর দীপিকার পাশে ইরফান খান। যিনি ছিলেন স্টিয়ারিংয়ে কিন্তু ২০২০ সালের এপ্রিলে কী যেন হয়ে গেল। দমবন্ধ করা একটা দিন ছিল সেটি।

Written by SNS Mumbai | January 8, 2021 1:13 pm

ইরফান খান (Photo: Instagram / @irrfan)

পিকু মানেই জার্নি সং। আর দীপিকার পাশে ইরফান খান। যিনি ছিলেন স্টিয়ারিংয়ে কিন্তু ২০২০ সালের এপ্রিলে কী যেন হয়ে গেল। দমবন্ধ করা একটা দিন ছিল সেটি। স্টিয়ারিং ছেড়ে চলে গেলেন ইরফান। অন্তত সে ছবির পরিচালক সুজিত সরকার এভাবেই দীপিকার জন্মদিনকে দেখলেন।

মঙ্গলবার দীপিকা ৩৫ বছরে পা দিয়েছেন। সােশ্যাল মিডিয়ার পােস্টে তাকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক সুজিত সরকার। তবে সেখানেই থামলেন না। বললেন, তার কাছে পিকু মানেই জানি সং। এদিন দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা  জানানাের পাশাপাশি ইরফানকেও জন্মদিনের আগাম শুভেচ্ছা জানিয়ছেন সুজিত।

বলিউডে দীপিকা না আলিয়া ভাট, কে এগিয়ে তা নিয়ে চর্চা চলে নিয়মিত। তবে দুই নায়িকার সম্পর্কটা প্রতিযােগিতার চোটে এখনও চটকে যায়নি। আলিয়া দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন সৌন্দর্য। আর শক্তির নিরিখে দীপিকা সকলের অনুপ্রেরণা। ক্যাটরিনা কাইফও। দীপিকাকে শুভেচ্ছা জানাতে ভােলেননি।

বাহুবলীর নায়ক প্রভাস ইনস্টাগ্রামে ছবি পােস্ট করে লিখেছেন শুভ জন্মদিন গর্জাস সুপারস্টার। বলিউডে এ সময় তিন খান ছাড়া আর কারও নামের আগে সুপারস্টার বসতাে না। দীপিকা কিন্তু সেই নিয়ম ভেঙে দিয়েছেন।

জন্মদিনে শহরের বাইরে যাননি দীপিকা। কারণ বছরের শুরুতেই বর রণবীরের সঙ্গে রণথম্বােরে ছুটি কাটিয়ে এসেছেন তিনি। জন্মদিনে রণবীরের সঙ্গেই বাড়ির বাইরে দেখা গেল তাকে। জন্মদিনে তার অনুরাগীরা আবদার করছেন খুব তাড়াতাড়ি যেন বড় পর্দায় ফেরেন দীপিকা।