আমি মহিষাদল রাজবাড়ির মেয়ে: জুন

মেদিনীপুরের মানুষ ভীষণ খুশি হলেন, যে বাড়ি মেয়ে ফিরছে। শুক্রবার তৃণমূলের প্রার্থী হিসাবে অভিনেত্রী জুন মালিয়ার নাম ঘােষণা হওয়ার পর এমনি জানালেন তিনি।

Written by SNS Kolkata | March 6, 2021 5:09 pm

জুন মাল্য (Photo: SNS)

‘আমি মেদিনীপুরের মেয়ে। আমি নিশ্চিত আজ মেদিনীপুরের মানুষ ভীষণ খুশি হলেন, যে বাড়ি মেয়ে ফিরছে। শুক্রবার তৃণমূলের প্রার্থী হিসাবে অভিনেত্রী জুন মালিয়ার নাম ঘােষণা হওয়ার পর এমনি জানালেন তিনি।

একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে জুন জানান, আমি মেদিনীপুরের মেয়ে। আমি বড় হয়েছি, ছােট থেকে মেদিনীপুরের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়িয়েছি। আমি মহিষাদল রাজবাড়ির মেয়ে। আমি হঠাৎ করে মেদিনীপুরে গিয়ে দাঁড়িয়ে পড়ছি। আমি নিশ্চিত আজ মেদিনীপুরের মানুষ ভীষণ খুশি হবেন, যে বাড়ি মেয়ে ফিরছে।

এতদিন রূপালী পর্দার মাধ্যমে মানুষের কাছে পৌছতেন, এখন সরাসরি পৌঁছাতে হবে, কী মনে হচ্ছে? সংবাদ মাধ্যমের এই প্রশ্নের জবাবে জুন মালিয়া জানান, আমরা যাঁরা দাঁড়াচ্ছি, সকলকেই কঠিন আসন দেওয়া হয়েছে। আমাদের খেটেখুটে মানুষের কাছে পৌছাতে হবে।

আমি গর্বিত যে দিদি সেই ভরসা আমাদের উপর রেখেছেন। আমাদের লড়াইটা জোর কদমে করতে হবে। মেদিনীপুর আসনটা তিনি নিজে বেছে নিলেন না কি মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক করে দিলেন?

এই প্রশ্নের জবাবে জুন জানান, আমি দিদিকে ভরসা করি। দিদি আমায় মেদিনীপুরে যেতে বলেছেন। শুধু জানি, আমি দিদির পাশে আছি এবং থাকব। জুন আরও বলন, হাতে সময় খুব কম। খুব শীঘ্রই প্রচার শুরু করব।