শাহরুখের ছেলের গুড ফ্রাইডে মাদক মামলায় হাইকোর্টে স্বস্তি

হ্যাপা পোহাতে হবে না শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে।জামিনের শর্ত শিথিল করার আবেদন নিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন আরিয়ান।

Written by SNS Mumbai | December 16, 2021 6:13 pm

শাহরুখ খানের পুত্র আরিয়ান খান (Photo:SNS)

এবার থেকে আর শুক্রবারগুলোয় হ্যাপা পোহাতে হবে না শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে। জামিনের শর্ত শিথিল করার আবেদন নিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন আরিয়ান। এদিন আদালত জানিয়েছে, প্রতি শুক্রবার আর আরিয়ানকে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিএস হাজিরা দিতে হবে না।

আদালত বলেছে, এনসিবি যখন মনে করবেন আরিয়ানকে তাদের দিল্লির অফিসে তলব করতে পারে। সে ক্ষেত্রে শাহরুখ পুত্রকে হাজিরা দিতে হবে। কিন্তু প্রতি শুক্রবার আর নিয়মমাফিক মুখ দেখানোর প্রয়োজন নেই।

আদালত ১৪ শর্তে জামিন দিয়েছিল আরিয়ানকে। তার মধ্যে অন্যতম ছিল প্রতি শুক্রবার মুম্বইয়ে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে গিয়ে হাজিরা দিতে হবে। এদিন তা থেকে নিস্তার পেলেন তিনি।

গত তিন অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরণী থেকে আরিয়ানকে গ্রেফতার করেছিল এনসিবি। তার সঙ্গেই গ্রেফতার হয়েছিলেন বন্ধু ও বান্ধবী আরবান মার্চেন্ট ও মুনমুন ধামোচা। ২৮ অক্টোবর মাদক মামলায় জামিন পান আরিয়ান। তারপর থেকে তাকে ফি শুক্রবার এনসিবি অফিসে হাজিরা দিতে হচ্ছিল।