করােনায় আক্রান্ত হলেন গােবিন্দা 

রবিবার সকালেই খবর আসে করােনা আক্রান্ত হয়েছেন অক্ষয় কুমার। আর এবার করােনায় আক্রান্ত হলেন বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেতা গােবিন্দা।

Written by SNS Mumbai | April 6, 2021 4:33 pm

গােবিন্দা (Photo: IANS)

বলিউডে করােনার প্রকোপ বেড়েই চলেছে। একের পর এক অভিনেতা, অভিনেত্রীরা করােনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। রবিবার সকালেই খবর আসে করােনা আক্রান্ত হয়েছেন অক্ষয় কুমার। আর এবার করােনায় আক্রান্ত হলেন বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেতা গােবিন্দা ।

অভিনেতা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, করােনায় আক্রান্ত হয়েছি। তবে উপসর্গ বেশ কম। চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। ওষুধ খাচ্ছি এবং নিজেকে ঘরবন্দি রেখেছি।

করােনা আক্রান্ত বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একথা জানান অভিনেতা নিজেই। যারা বিগত কয়েকদিন তার সংস্পর্শে এসেছিলেন, তাদের করােনা পরীক্ষা করানােরও পরামর্শ দিয়েছেন তিনি। ইতিমধ্যে তিনি চলে গিয়েছেন নিভূতাবাসে। তার আগে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তিনি বলেন, খুব শীঘ্রই অ্যাকশনে ফিরব।

উল্লেখ্য বর্তমানে জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নুসরত বারুচার সঙ্গে রামসেতুর শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। প্রসঙ্গত মহারাষ্ট্রে দ্রুত গতিতে বাড়ছে করােনার সংক্রমণ। কোভিডের নয়া ঢেউ আছড়ে পড়েছে টিনসেল টাউনেও। অক্ষয়ের আগে করােনায় আক্রান্ত হয়েছেন আলিয়া ভাট, পরেশ রাওয়াল, ফতিমা সানা শেখ, বাপি লাহিড়ি, কার্তিক আরিয়ান, মিলিন্দ সুমনের মতাে অভিনেতারা।

এদিকে অমিতাভ বচচন, মালাইকা অরােরা খান, সঞ্জয় দত্তরা করােনা টিকার প্রথম ডােজ নিয়েছেন ইতিমধ্যেই ।