প্রকাশ পেল ফারহান অভিনীত ‘তুফান’-এর পোস্টার

‘ভাগ মিলখা ভাগ’-র মিলখা সিং-এর চরিত্রে অভিনয়ের পর এটি খেলা নিয়ে ফারহানের দ্বিতীয় ছবি। তুফানে ফারহানকে দেখা যাবে একজন বক্সারের চরিত্রে।

Written by SNS New Delhi | October 9, 2019 3:02 pm

'তুফান'-এর পোস্টার (Photo: IMDb)

আগামী ১১ অক্টোবর মুক্তি পেতে চলেছে ফারহান আখতার এবং প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত চলচ্চিত্র ‘দ্য স্কাই ইজ পিংক’। আর তার ঠিক কয়েকদিন আগেই মুক্তি পেল ফারহান আখতারের পরবর্তী ছবি ‘তুফান’-এর পােস্টারের প্রথম লুক।

‘ভাগ মিলখা ভাগ’-র মিলখা সিং-এর চরিত্রে অভিনয়ের পর এটি খেলা নিয়ে ফারহানের দ্বিতীয় ছবি। তুফানে ফারহানকে দেখা যাবে একজন বক্সারের চরিত্রে। প্রথম পােস্টারেই তাকে বক্সিং রিং-এ এয়ার পাঞ্চ প্র্যাক্টিস করতে দেখা যাচ্ছে।

প্রসঙ্গত, এই ছবির পরিচালকও রাকেশ ওম প্রকাশ মেহরা। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ২ অক্টোবর। আগস্ট মাসেই ছবির শুটিং শুরু হয়ে গেছে। তবে তার আগে দীর্ঘ সময় ধরে এই চরিত্রের জন্য নিজেকে তৈরি করেছেন ফারহান আখতার।

এই ছবিতে ফারহান আখতার ছাড়াও রয়েছেন পরেশ রাওয়াল। ফারহানের এই লুকের প্রশংসা করেছেন শাহরুখ খানও। এই চরিত্রে অভিনয়ের জন্য বিশেষ প্রস্তুতি নিয়েছেন ফারহান আখতার, সবদিক থেকেই। শরীরের ফ্যাট কমিয়ে ফেলেছেন অনেকটাই, একজন বক্সারের মতােই ওয়ার্কআউট করেছেন। প্রতিদিন প্রচুর পরিমাণে কার্ডিয়াে করেছেন তিনি, যাতে তাঁকে একজন প্রকৃত বক্সারের মতােই লাগে। পাশাপাশি দৈনন্দিন ডায়েটেও এনেছেন পরিবর্তন। তাই ফলও মিলেছে হাতেনাতে। পােস্টারে একজন প্রকৃত বক্সারের মতােই লাগছে ফারহান আখতারকে।