বক্সিং রিংয়ে ফারহান আখতার

অনেক দিনের ব্রেক। প্রায় সিনেমার পর্দা থেকে হারিয়েই গিয়েছিলেন ফারহান আখতার। তবে সােশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়ে প্রায়ই তাকে দেখা ছবি ও ভিডিও দিতে।

Written by SNS Mumbai | March 13, 2021 7:44 pm

তুফান ছবির পোস্টার (ছবিঃIANS)

অনেক দিনের ব্রেক। প্রায় সিনেমার পর্দা থেকে হারিয়েই গিয়েছিলেন ফারহান আখতার। তবে সােশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়ে প্রায়ই তাকে দেখা ছবি ও ভিডিও দিতে। এবার ফিরছেন ফারহান। তবে সিনেমার পর্দায় নয়। অ্যামাজন প্রাইমে দেখা যাবে বলিউডের এই হ্যান্ডসাম অভিনেতাকে। ছবির নাম তুফান।

ছবির পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার ফার্স্ট লুক। সেখানে ফারহানকে দেখা গিয়েছে এক বক্সারের চরিত্রে। ফার্স্ট লুকে দেখা গিয়েছে হাতে বক্সিং গ্লাভস পরে বসে আছেন ফারহান।

ফার্স্ট লুক দেখে বােঝাই যাচ্ছে এই ছবির জন্য নিজের লুকের দিকে আলাদা করে নজর দিয়েছিলেন ফারহান আখতার। জিম করে পেশি ফুলিয়ে ফারহান একেবারে হ্যান্ডসাম হাঙ্ক। সঙ্গের ছবি শেয়ার করে ফারহান লিখেছেন, তুফান হু, ছেটে তেরা মৌসম বিগড় দুঙ্গা।

খেলােয়াড় হিসাবে এর আগে ভাগ মিলখা ভাগ সিনেমায় দেখা গিয়েছিল তাঁকে। বক্স অফিসের সাফল্যের পাশাপাশি সমালােচকদের প্রশংসাও পেয়েছিল ওই ছবিটি। ফারহানের আশা, অ্যামাজনের এই তুফানকেও পছন্দ করনে সকলে।

পরিচালকহয়ে দিল চাহতা হ্যায় ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন ফারহান। সে ছবি বলিউডে মাইলস্টোন হয়ে গিয়েছে। তারপর অভিনয়ে এসেও বাজিমাত করেছেন তিনি।